ভাঙল ঘর বাঁধার স্বপ্ন, লজ থেকে উদ্ধার প্রেমিক যুগল

0

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: কথাছিল ভিনরাজ্যে গিয়ে ঘর বাঁধার। সেইমতো বাড়ি থেকে অজানার পথে পাড়ি দিয়েছিল প্রেমিক যুগল। কিন্তু শেষ রক্ষা হলনা।

পুলিশের হাতে ধরা পড়ল দুই নাবালক নাবালিকা। শনিবার হাওড়ার গোলাবাড়ি থানা এলাকার একটি লজ থেকে ওই প্রেমিক যুগলকে উদ্ধার করে পুলিশ। পরে তাদের দুজনকে বর্ধমানের মেমারি থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,তারা দুজনেই বর্ধমানের মেমারির বাসিন্দা। দুজনেই পুর্ব পরিচিত। বৃহস্পতিবার পরিকল্পনামাফিক বাড়ি থেকে পালিয়ে হাওড়ায় চলে আসে তারা। প্রথম দিন থেকে দিন হাওড়া স্টেশন সংলগ্ন একটি লজে ঘাটি গেঁড়ে ছিল তারা।

পরিকল্পনা ছিল ট্রেন ধরে ভিন রাজ্যে পালিয়ে যাওয়ার। ওই লজে বসেই দূরপাল্লার ট্রেনের খোঁজ নেওয়ার পাশাপাশি টিকিট কাটারও প্রস্তুতি নিচ্ছিল ওই নাবালক নাবালিকা। মোবাইলের টাওয়ার লোকেশন ধরে ওই নাবালক, নাবালিকার খোঁজ পায় পুলিশ।

সেইমতো গোলাবাড়ি থানা এলাকার ওই লজে পুলিশ এদিন হানা দেয়। সেখান থেকেই উদ্ধার করা হয় তাদের। গোলাবাড়ি থানার পুলিশ সুত্রে খবর, দুজনের পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে মেমারি থানার পুলিশ জানতে পারে ওই নাবালক নাবালিকা হাওড়া স্টেশন চত্বরে একটি লজে রয়েছে।

এরপর মেমারি থানার পুলিশ যোগাযোগ করে গোলাবাড়ি থানায়। শেষ পর্যন্ত গোলাবাড়ি থানার পুলিশের সহায়তায় মেমারি থানার পুলিশ দুজনকে উদ্ধার করে মেমারিতে নিয়ে যায়।