ছিনতাইকারীকে ধরতে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ, মৃত যুবক

0

নিজস্ব প্রতিনিধি হাওড়া: চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হল যুবকের। শনিবার রাত ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়া স্টেশনের কাছে। মৃত যুবকের নাম সৌরভ ঘোষ।

শনিবার হাওড়া-সম্বলপুর এস্কপ্রেসে ওই যুবকের মোবাইল ফোন ছিনতাই করে পালায় এক দুষ্কৃতী। রাত দশটা নাগাদ ট্রেনটি উলুবেড়িয়া স্টেশনে ঢুকতেই যুবকের হাত থেকে তাঁর মোবাইল ফোন ছিনতাই করে চলন্ত ট্রেন থেকেই ঝাঁপ মেরে পালায় অই দুষ্কৃতী। এদিকে মোবাইল ফোন বাঁচাতে সৌরভ তার পিছনে ধাওয়া করে চলন্ত ট্রেন থেকে লাফ দেন। এরফলে রেললাইনে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান সৌরভ। তাঁকে উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

সূত্র থেকে জানা যাচ্ছে, প্রতি শনিবার হাওড়া থেকে ট্রেন ধরে নিজের বাড়ি যেতেন বছর চব্বিশের সৌরভ ঘোষ। এদিনও বাড়ি যাওয়ার জন্যই হাওড়া-সম্বলপুর এক্সপ্রেসে ওঠেন সৌরভ। ফোনে কথা বলা অবস্থায় এক ছিনতাইকারী তাঁকে লক্ষ্য করে। এরপর রাত দশটা নাগাদ ট্রেনটি উলুবেড়িয়া স্টেশনে পৌঁছতেই সৌরভের হাত থেকে ফোন ছিনতাই করে চম্পট দেয়। ফোন বাঁচাতে ট্রেন থেকে লাফ দিলে মাথায় পাথরের আঘাত লেগে মৃত্যু হয় সৌরভের।

ঘটনার পর অভিযোগ উঠেছে, প্রায় দু’ঘণ্টা উলুবেড়িয়া স্টেশনের কাছে রেললাইনের ওপর অজ্ঞান অবস্থায় পড়ে ছিলেন সৌরভ। তারপর তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে সব শেষ। এরফলে প্রশ্ন উঠেছে স্টেশনের নিরাপত্তার উপর।