বিজেপি শুধু মুসলমানের শত্রু নয়, ওরা গণশত্রু : অজিত মাইতি

পার্থ খাঁড়া, পশ্চিম মেদিনীপুর: এন.আর.সি ,সি.এ.এ, এন.পি.আর এর বিরুদ্ধে পশ্চিম মেদিনীপুরের দাঁতন ২ নম্বর ব্লকের সাবড়া প্রাথমিক বিদ্যালয়ের মাঠে একটি প্রতিবাদ সভায় বিজেপিকে এক হাত নিলেন, তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি ।

এদিনের জনসভায় তিনি বলেছেন, লোকসভা নির্বাচনে মিথ্যা প্রচারের উপরে দাঁড়িয়ে ভোট পেয়েছিল নরেন্দ্র মোদীর সরকার। তবে এখন মানুষ বুঝতে পেরেছে, বিজেপিকে ভোট দেওয়ার সিদ্ধান্ত ভুল ছিল। তিনি বলেন, “বিজেপি মহিলাদের শত্রু , বাঙালির শত্রু, বাংলার শত্রু ,বাংলার কৃষ্টি ও সংস্কৃতির শত্রু । এরা শুধু মুসলমানের শত্রু নয় , এরা হিন্দু, মুসলমান, খ্রিস্টান, পারসি, সবার শত্রু। এরা মানুষের শত্রু । এরা মুসলমানের শত্রু তো বটেই, এরা জনতার শত্রু ,মানুষের শত্রু, এদের বলা হয় গণশত্রু।”

 এছাড়াও তিনি বিজেপিকে আক্রমণ করে বলেন, খোদ রাজধানীতে যেখানে প্রধানমন্ত্রী আছেন, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আছেন, যেখানে গোটা ভারতবর্ষের মন্ত্রিসভা আছে, সেই ভারতবর্ষের রাজধানী দিল্লিতে মুখ থুবড়ে পড়লো বিজেপি সরকার । এছাড়াও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধি ,রেল থেকে ব্যাংক সমস্ত কিছুর বেসরকারিকরণ ইস্যুকে কেন্দ্র করে বিজেপিকে তুলোধোনা করেন তিনি ।

প্রায় হাজার পাঁচেক  কর্মী-সমর্থক এই সভায় উপস্থিত ছিলেন। এছাড়াও এই সভায় উপস্থিত ছিলেন, জেলা সভাপতি অজিত মাইতি, সাংসদ মানস ভুঁইয়া ,দাঁতন ২ ব্লকের পঞ্চায়েত সমিতির স্বাস্থ্য কর্মাধ্যক্ষ শেখ ইফতেখার আলী , জেলা পরিষদের কুটির শিল্প ও বিদ্যুৎ দপ্তরের কর্মাধ্যক্ষ শৈবাল গিরি, খায়রুল বাশার খান সহ অন্যান্যরা ।