আতঙ্কের মাঝে দেদার বিকোচ্ছে ‘করোনা ওষুধ’, পুলিশের জালে এক

0

সুব্রত সাউ, বসিরহাট: বর্তমানে করোনার আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। মঙ্গলবার থেকে থেকে সমগ্র ভারতবর্ষে শুরু হয়েছে লকডাউন। লকডাউন চললেও সাধারণ মানুষের চিন্তা থেকেই যাচ্ছে। কারণ, এই ভাইরাসের এখনও কোন ওষুধ নেই। সব দেশের বিশেষজ্ঞরা এই ভাইরাসের ওষুধ তৈরিতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সাধারণ মানুষ লকডাউনের মাঝে বুক বেঁধে বসে আছেন যে কবে এই মারণ রোগের ওষুধ বেরোবে।

ইতিমধ্যেই উত্তর ২৪ পরগণা জেলায় রটে গেল, পাওয়া যাচ্ছে করোনা ভাইরাসের ওষুধ! উত্তর ২৪ পরগণা জেলার সিরহাটের বাদুরিয়া থানা এলাকায় গ্রেফতার করা হল এক অভিযুক্তকে। ওই ব্যাক্তির থেকে পাওয়া গিয়েছে ৩৫৫ টি করোনার নকল ওষুধ। বেশ কিছুদিন ধরেই বাদুরিয়ার সালুয়া বাজার এলাকায় সুজিত বিশ্বাস নামের এক ব্যাক্তি এই ওষুধ বিক্রি করছে বলে খবর পায় পুলিশ।

জানা গিয়েছে, এই মহামারীর ভয় পেয়ে ওই এলাকার মানুষজন দোকানদারের উপর বিশ্বাস করে ওষুধ কেনেন। এই নকল ওষুধের খবর বাজারে ছড়াতেই ওই বিক্রেতার খোঁজ শুরু করে পুলিশ। ওই অভিযুক্তের খবর পেতেই ওই ব্যাক্তিকে গ্রেফতার করে বাদুরিয়া থানার পুলিশ। গ্রেফতারের পর পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই রোগের নকল ওষুধ বিক্রির জন্য অভিযুক্তরে দোকান সিল করে দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here