করোনা পরিস্থিতি খতিয়ে দেখতে মালদায় হাজির রাজ্য পুলিশের মহানির্দেশক

0

মাধব কুমার, মালদা : করোনা সংক্রমণে মালদা পরিস্থিতি খতিয়ে দেখতে আসলেন রাজ্য পুলিশের মহানির্দেশক বীরেন্দ্র সিং। সঙ্গে ছিলেন রাজ্য পুলিশের সিকিউরিটি অ্যাডভাইজার সুরজিৎ কর পুরকায়স্থ সহ অন্যান্যরা।

এদিন তিনি লালগোলা থেকে হেলিকপ্টারে মালদা এয়ারপোর্ট এসে নামেন। এরপর তিনি পুরনো সার্কিট হাউসে বেশ কিছুক্ষণ জেলা পুলিশ প্রশাসনের সাথে বৈঠক করেন। এরপর জেলার দ্বিতীয় বৃহত্তম ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী মহুদিপুর এলাকায় আসেন। মহুদিপুর এলাকা পরিদর্শন করেন ও সীমান্তের প্রহরত ২৪ নম্বর ব্যাটেলিয়ানের আধিকারিকদের সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা করেন। চলে বিএসএফের সাথে বৈঠক।

রাজ্য পুলিশের মহানির্দেশক বীরেন্দ্র জানান, “সীমান্ত এলাকা দেখার জন্যই আমরা এখানে এসেছি। লকডাউনের মধ্যে থেকেই অন্য রাষ্ট্র থেকে আন্তর্জাতিক সীমান্ত এলাকা দিয়ে যাতে কোনোমতেই কেউ প্রবেশ করতে না পারে এই বিষয়ে বিএসএফের সঙ্গে বৈঠক করা হয়েছে। বর্তমানে মালদার পরিস্থিতি ভালো রয়েছে।”

অন্যদিকে আলিপুরদুয়ার প্রসঙ্গে বলেন, “কোনও ঘটনা ঘটলে পুলিশের ওপর আক্রমণ বাঞ্ছনীয় নয়। আমাদের ২০ জন পুলিশ কর্মী আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। একজন আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন। কোনও ঘটনা ঘটলে উপরমহলে জানান। আমরা আপনাদের সঙ্গে আছি। নিজেদের মধ্যে মারামারি করে লাভ নেই।”