নিখোঁজ দেবশ্রী রায়! প্রশ্নের মুখে তৃণমূল

0

কলকাতা: কোথায় রায়দীঘির বিধায়ক দেবশ্রী রায়? আমপানের মতো এক ঘূর্ণিঝড়ের তাঁর নিজের বিধানসভা এলাকায় তান্ডব করার পরেও কেন দেখা নেই তাঁর? কেন সেখানকার মানুষদের পাশে দাঁড়াননি তিনি? বর্তমান রাজনৈতিক মহলজুড়ে ঘুরে-ফিরে যেন সেই একই প্রশ্ন… কোথায় দেবশ্রী রায়?

সম্প্রতি আমপানের তান্ডবে জর্জরিত বাংলা। রাজ্যের দক্ষিণ ২৪ পরগণা এলাকা সর্বাধিক বিধ্বস্ত এই আমপানের তান্ডবে। তবে নিজের এলাকার মানুষদের একদিনও খবর নিতে যেতে দেখা গেল না রায়দীঘির তৃণমূল বিধায়কের! আচমকাই যেন নিখোঁজ হয়ে গেলেন রায়দীঘির তৃণমূল বিধায়ক তথা টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়।

আমপানের তান্ডবের পরে সবথেকে বেশি ক্ষতির মুখ দেখতে হয়েছে সুন্দরবনকে। ভেঙে গিয়েছে একের পর এক বাড়ি, চলেছে সামান্য অন্নের জন্য হাহাকার, বাঁচার আর্তনাদ। তবে বিধায়কের পরিবর্তে সেখানকার মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন কান্তি গঙ্গোপাধ্যায়।

আপনাদের মনে করিয়ে দিই, এই দেবশ্রী রায়কেই গত বছর নিজের প্রাক্তন প্রেমিক শোভন ও শোভনের বর্তমান বান্ধবী বৈশাখীর সঙ্গে দিল্লির বিজেপি সদর দফতরে বসে থাকতে দেখা গিয়েছিল। তৃণমূল ছেড়ে বিজেপিতে যাবেন বলে ঠিক করে ফেলেছিলেন বলেই সেদিন সেখানে দেখা গিয়েছিল তাঁকে। তবে সেদিন শোভন-বৈশাখী বিজেপিতে যোগদান করলেও দেবশ্রী করেননি।

আর তারপর থেকেই নিজের দলে কোণঠাসা করে দেওয়া হয় দেবশ্রীকে। হদিশ মেলে না তাঁর। রাজনীতি থেকে সংবাদমাধ্যমের আলো থেকে ঢের দূরে রায়দীঘির বিধায়ক। তবে তাঁর এই ‘নিখোঁজ’ হওয়া আরও একবার তাঁর বিজেপিতে যোগদান করার জল্পনাকে উস্কে দিচ্ছে।