রাজ্যে ‘নোংরা রাজনীতি’ করার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে

0

মালদা, মাধব কুমার: ফের অপপ্রচার করার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। করোনা সংক্রমণের এই সংকটময় পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়ানোর পরিবর্তে রাজ্যে নোংরা রাজনীতি করছে বিজেপি বলে অভিযোগ করল তৃণমূল কংগ্রেস। রবিবার সামসী হাটের কমিউনিটি হলে বিজেপির এই অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন রতুয়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক সমর মুখার্জি।

এদিন সাংবাদিকদের তিনি বলেন, “অন্যান্য রাজ্যের তুলনায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী করোনা প্রতিরোধের ক্ষেত্রে অনেক ভালো কাজ করছেন। এমনকি করোনার সঙ্গে লড়াইয়ে দিনরাত এক করে দিচ্ছেন রাজ্যের চিকিৎসক, নার্স এবং পুলিশকর্মীরা। কিন্তু রাজ্যজুড়ে তৃণমূলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বিজেপি”।

উল্লেখ্য, বর্তমানে মালদার রাতুয়ায় করোনা আক্রান্তের সংখ্যা ১৫। তাঁদের মধ্যে ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১ জন। তৃণমূল বিধায়ক আরও জানান, ভিনরাজ্য থেকে বহু পরিযায়ী শ্রমিক মালদায় এসেছেন। তাঁদেরকে কোয়ারান্টাইন সেন্টারে রাখা হয়েছে। সেন্টারগুলিতে জল-খাবার পাঠানো, কতজন পরিযায়ী শ্রমিক সুস্থ হয়ে বাড়ি ফিরছেন ইত্যাদি দেখভালের জন্য দু’জন কর্মী নিয়োগ করা হয়েছে বলে জানান তিনি।

সেইসঙ্গে মোদী সরকারকে নিশানা করে তিনি বলেন, “কেন্দ্র সরকার বরাবরই তৃণমূল কংগ্রেসকে বঞ্চনা করে এসেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করে চলেছেন। কিন্তু বিজেপি মুখ্যমন্ত্রীর ভাবমূর্তিকে নষ্ট করতে মরিয়া”। এদিনের সভায় উপস্থিত ছিলেন রতুয়া-১ ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মোঃ হেসামুদ্দিন, তৃণমূল নেতা শামীম আক্তার, অজয় সিনহা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here