গুলিবিদ্ধ বিজেপির জেলা সম্পাদক, হামলার প্রতিবাদে বিক্ষোভ নেতা-কর্মীদের

0

পার্থ খাঁড়া, পূর্ব মেদিনীপুর: রবিবার দুপুর নাগাদ আচমকাই উত্তপ্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের খেজুরি থানার ২ নং ব্লকের জনকা গ্রাম পঞ্চায়েতের ১৮৫ নং বুথ এলাকা। অভিযোগ একদল সশস্ত্র দুষ্কৃতী বিজেপির নেতা কর্মীদের বাড়িতে গুলি-বোমা নিয়ে হামলা চালায়। এই ঘটনায় বিজেপির জেলা সম্পাদক পবিত্র দাস গুলিবিদ্ধ হয়েছেন বলে দাবি বিজেপির। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে পুলিশের সহায়তায়। ঘটনার খবর পেয়ে এলাকায় ছুটে যায় খেজুরি থানার বিশাল পুলিশ বাহিনী। এই হামলার প্রতিবাদে রাস্তায় নেমে বিক্ষোভ শুরু করেছেন বিজেপি নেতা কর্মীরা।

জনকা সহ একাধিক এলাকায় বিজেপির তরফে পথ অবরোধ করা হয়েছে। সেই সঙ্গে দুষ্কৃতীদের গ্রেফতার না করা পর্যন্ত পথ অবরোধ চলবে বলেও দাবি জানিয়েছেন তাঁরা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আমফান ঝড়ে হাজার হাজার গাছ উপড়ে গিয়েছে এই এলাকায়। সেই সমস্ত গাছ বিনা টেন্ডারে অবৈধ ভাবে বিক্রি করে দেওয়া হচ্ছিল। সেই কাজে বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ায় বলে দাবি।

যদিও তৃণমূলের তরফে দাবি, এই ঘটনায় তৃণমূলের কেউ জড়িত নয়। বিজেপির অন্দরের কোন্দলের বহিঃপ্রকাশ বলে দাবি জানিয়েছে তৃণমূল। তবে বিজেপির দাবি এই ঘটনায় অভিযুক্তদের পাকড়াও না করা পর্যন্ত জোরদার আন্দোলন চালাবে তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here