বড় ভাঙন তৃণমূলে, নিশীথের হাত ধরে বিজেপিতে দুই কাউন্সিলার

0

মালবাজার: হাতে আর মাত্র কয়েকটা মাস, তারপরই ২০২১-এর বিধানসভা নির্বাচন। আর এই নির্বাচনকেই পাখির চোখ করে ঘুঁটি সাজাচ্ছে তৃণমূল-বিজেপি। উত্তরবঙ্গের মাল পুরসভায় এবার ভাঙন ধরল তৃণমূল কংগ্রেসের অন্দরে। সম্প্রতি মাল পুরসভার দুই প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের সঙ্গে বৈঠক করেন কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামানিক। এই খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য তৈরি হয়েছে। নিশীথ প্রামাণিকের সঙ্গে কেন ওই দু’জন প্রাক্তন কাউন্সিলর বৈঠক করলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

তাহলে কি কোচবিহারের সাংসদের হাত ধরে ওই দুই নেতা বিজেপির পথে পা বাড়াচ্ছেন? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে রাজনৈতিক মহলে। যদিও এই ঘটনাকে গুরুত্ব দিচ্ছে না তৃণমূল। মাল পুরসভার প্রশাসক স্বনপ সাহা জানিয়েছেন, আসন্ন পুরভোটে ওই দুজনকে টিকিট দেওয়া হবে না। ওই দুই নেতার বিরুদ্ধে দল বিরোধী কাজের অভিযোগও তুলেছেন তিনি।

এদিকে স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, শুধু এই দুই কাউন্সিলরই কেবল নন আরও বেশ কয়েকজন তৃণমূল নেতা কর্মী তাঁদের সঙ্গে যোগাযোগ রাখছেন। বিজেপি ভবিষ্যতে মাল পুরসভা দখল করবে বলেও দাবি করেছে বিজেপি নেতৃত্ব।

অন্যদিকে স্থানীয় তৃণমূল সূত্রে খবর, সম্প্রতি ওই দুই নেতার সঙ্গে মাল পুরসভার চেয়ারম্যানের দূরত্ব তৈরি হয়েছে। পাশাপাশি দলের অন্য নেতারা তাঁদের সঙ্গেও খারাপ ব্যবহার করতে শুরু করেছেন। এই খবর প্রকাশ্যে আসতেই তৃণমূলের অন্দরে অস্বস্তি বেড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here