“বিজেপির বড় হার্মাদ, চিকিৎসার জন্য মানসিক হাসপাতালে যাওয়া উচিত”, রাজ্যপালকে আক্রমণ তৃণমূল সাংসদের

0

কলকাতা: পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকড় বরাবরই মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্য সরকারকে সব কিছু বিষয়েই কটাক্ষ করে এসেছেন। তবে এবার রাজ্যপালকে আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। শুধু কড়া ভষায় আক্রমণই নয় তিনি রাজ্যপালের গ্রেফতারির দাবিও তোলেন। কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, “আপনি রাজ্য পুলিশের সমালোচনা করছেন। কিন্তু আপনার টুইট বার্তা দেখে মনে হয় যে, আপনি একজন তৃতীয় গ্রেডের রাজ্যপাল।”

তিনি আরও বলেন, “আপনার কাছে সাংবিধানিক জ্ঞান নেই। তাই পাগলের মতো কথা বলছেন। অবিলম্বে আপনার চিকিৎসার জন্য মানসিক হাসপাতালে যাওয়া উচিত। তিনি যাঁদের নিয়ে পরিবেষ্টিত থাকেন, তাঁরাই আসলে আইনশৃঙ্খলা ভঙ্গকারী। বিজেপির সবথেকে বড় হার্মাদ থাকে রাজভবনে।” বরাবরের মতো এদিনও রাজ্যপাল জগদীপ ধনকড় ট্যুইট করেছেন, “রাজ্য পুলিশের ডিজি উটপাখির মতো বালিতে মাথা গুঁজে আছেন। শোচনীয় আইন-শৃঙ্খলা নিয়ে তাঁর ডোন্ট কেয়ার ভাব দেখে আমি হতবাক। উনি রাজভবনের লিখেছেন, পশ্চিমবঙ্গ পুলিশ আইনে বর্ণিত পথই কঠোরভাবে অনুসরণ করে। রাজ্য তো জঙ্গি, অপরাধী, বেআইনি বোমা তৈরির স্বর্গোদ্যান।”

তিনি আরও লেখেন, “মমতা বন্দ্যোপাধ্যায় মানবাধিকারের সবচেয়ে বড় বিপদঘন্টা। শাসক দলের হার্মাদদের দিয়ে বিরোধীদের উপর জুলুমবাজি এদের প্রধান কাজ হয়ে দাঁডিয়েছে। এমনকী সাম্প্রদায়িক উত্তেজনার সময়েও এক চোখো হয়ে বিশেষ শ্রেণীর উপর ব্যবস্থা নেওয়া, অন্য অংশকে রক্ষা করার ঘটনা অনভিপ্রেত এবং গ্রহণীয় নয়।”