সড়ক নাকি পুকুর বোঝা দায়: বেহাল অবস্থা রাজ্য সড়কের, দ্রুত মেরামতির দাবি জানালো এলাকাবাসীরা

0

মাধব কুমার, মালদা: রাজ্য সড়ক তো নয় এ যেন আস্ত পুকুর মালদার চাচোল রাজ্য সড়ক। মালদা থেকে মানিকচক পর্যন্ত রাজ্য সড়কের অবস্থা চরম বেহাল অবস্থা। মালদা শহর থেকে শুরু করে মানিকচকের নুরপুর পর্যন্ত রাজ্য সড়কের উপর ছোট-বড় মিলিয়ে কয়েক হাজার গর্ত তৈরি হয়েছে। আর সবচেয়ে খারাপ অবস্থা মানিকচকের নাজিরপুর এলাকায়।

রাজ্য সড়ক নাকি আস্ত পুকুর তা বোঝার উপায় নেই। রাজ্য সড়কের ১০০ মিটারের মধ্যে পরপর তিনটি বড় বড় গর্ত যা দেখে ছোটখাটো পুকুর বলেই মনে হবে। আর এই রাস্তার উপর দিয়ে চলছে রোজকার প্রাণের ঝুঁকি নিয়ে যাতায়াত। চরমতম ব্যস্ত এই রাজ্য সড়কের বেহাল অবস্থা নিয়ে প্রচণ্ড ক্ষুব্ধ এলাকাবাসীরা। এলাকাবাসীর দাবি নাজিরপুরের এই এলাকায় ছোট-বড় মিলিয়ে পাঁচ ছয় টি দুর্ঘটনা রোজকার ব্যাপার। টোটো বাইক নিয়ে এই রাস্তার উপর দিয়ে যাতায়াতে প্রচন্ড সমস্যার সম্মুখীন হতে হয় নিত্যযাত্রীদের। এলাকাবাসীর দাবি খুব শীঘ্রই রাস্তা সংস্কারের কাজ না হলে বড়সড় দুর্ঘটনার সম্মুখীন হতে হবে তাদের।

মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌড় চন্দ্র মন্ডল রাজ্য সড়কের বেহাল অবস্থার কথা শিকার করে জানান কিছু টেকনিক্যাল সমস্যার জন্য রাজ্য সড়ক নির্মাণের কাজ শুরু হতে দেরি হয়েছে। তবে খুব শীঘ্রই মালদা শহর থেকে রতুয়ার বাহারাল পর্যন্ত নতুন করে রাস্তা নির্মাণের কাজ হবে। গৌর বাবু জানান পুজোর আগেই এই কাজ শুরু হবে এবং উন্নত মানের চওড়া রাজ্য সড়ক উপহার দেবে রাজ্য সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here