করোনা আবহের মধ্যে সরকারি নির্দেশিকা মেনেই শুরু হল দুর্গাপুজোর প্যান্ডেলের কাজ

0

সুদীপ ব্যানার্জী, আলিপুরদুয়ার: করোনা আবহের মধ্যেও আলিপুরদুয়ারের ২নং ওয়ার্ডের রূপায়ণ সংঘের প্রথম দূর্গা পূজোর বাঁশ লাগিয়ে প্যান্ডেলের কাজ শুরু হলো। এই দূর্গা পূজোর প্যান্ডেলের কাজ করছে পুর্নিমা ডেকরেটার্সের কর্নধার সুজয় পাল। সরকারের সমস্ত নিয়ম বিধি মেনেই করা হচ্ছে এই পূজোর প্যান্ডেলের কাজ। সাধারণ মানুষদের প্রতিমা দর্শন করার জন্য থাকছে স্যানিটাইজারযুক্ত তৈরী মূল প্রবেশ দ্বার।

এছাড়াও কোনো ব্যাক্তি মাস্ক ছাড়া প্রবেশ করলে পূজো কমিটির পক্ষথেকে দেওয়া হবে মাস্ক। পাশাপাশি এই পূজো কমিটির পক্ষথেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে এবছর রশিদ ছাপানো হচ্ছেনা। ইতিমধ্যে মাননীয়া মুখ্যমন্ত্রী প্রতিটি দূর্গাপূজোর কমিটি গুলোকে ৫০ হাজার করে টাকা দেওয়ার কথা ঘোষনা করেছেন। এই পূজো কমিটিও মুখ্যমন্ত্রীর এই অনুদান পেয়েছে। স্বাভাবিক ভাবেই যথেষ্ট আপ্লুত এই পূজো কমিটি।

পূজো কমিটির সম্পাদক চিন্ময় ভট্টাচার্য্য বলেন “করোনা আবহের মধ্যেও বাঙ্গালীর শ্রেষ্ঠ উৎসব দূর্গা পূজোতে মাননীয়া মুখ্যমন্ত্রী যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাতে আমরা খুবই আপ্লুত। পাশাপাশি করোনা আবহের মধ্যে সরকারি নির্দেশিকাকে মান্যতা দিয়েই খোলা প্যান্ডেল এবং পর্যাপ্ত পরিমাণে স্যানিটাইজার, মাস্কের ব্যবস্থা রাখা হয়েছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here