করোনায় আক্রান্ত মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ, রবিবার পর্যন্ত শিলিগুড়িতে নতুন করে করোনায় আক্রান্ত ৫৩, মৃত ২

0

কুশল দাসগুপ্ত, শিলিগুড়ি: করোনায় আক্রান্ত হয়েছেন উত্তরবঙ্গ উন্নয়ণ মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। শনিবার দুপুরে করোনার উপসর্গ নিয়ে মন্ত্রী ভর্তি হয়েছিলেন মাটিগাড়ার এক বেসরকারী হাসপাতালে। শনিবার তার লালারসের নমুনা পরীক্ষা হলে রবীন্দ্রনাথ ঘোষের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ে। মন্ত্রীর চিকিৎসার জন্য রাজ্য স্বাস্থ্য দপ্তরের নির্দেশে উত্তরবঙ্গ মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রবীর দে-র নেতৃত্বে চার সদস্যের একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে।

এই দলে রয়েছেন উত্তরবঙ্গ মেডিকেল কলেজের চেস্ট স্পেশালিস্ট ডাঃ ইন্দ্রনাথ ঘোষ, ডাঃ সুব্রত মন্ডল, ডাঃ সুমিত চক্রবর্তী এবং দার্জিলিং এর ডেপুটি মূখ্য স্বাস্থ্য আধিকারিক ওয়ান বিজয় থাপা। নার্সিং হোম সূত্রে জানা গিয়েছে মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল। অনুদিকে রবিবার শিলিগুড়িতে কিছুটা বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা। এদিন শিলিগুড়ি পুরনিগম এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হলেন মোট ৫৮ জন। রবিবার দার্জিলিং জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা ৮৭ জন। দার্জিলিং জেলার অন্তর্গত শিলিগুড়ি পুরএলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩২ জন, এবং জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পুরনিগমের সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ২৬ জন।

রবিবার শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ১৩ জন খড়িবাড়ি ব্লকে ২ জন, মাটিগাড়া ব্লকে ১৬ জন, ফাসিদেওয়া ব্লকে ২ জন, সুকনায় ৯ জন, সুখিয়া পোখরিতে ২ জন, দার্জিলিং পুর এলাকায় ৪ জন, মিরিকে ৩ জন, কার্শিয়াং পুর এলাকায় ৪ জনের শরীরে নতুন করে করোনার সংক্রমনের খবর মিলেছে।

রবিবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২ জনের। মৃতরা হলেন কালিম্পং জেলার মংপুর বাসিন্দা নর বাহাদুর তামাং এবং আলিপুরদুয়ার জেলার বারবিশার বাসিন্দা দূর্লভ কুমার পাল। এদিন দার্জিলিং জেলার বিভিন্ন সরকার অধিগৃহীত কোভিড হাসপাতাল, সেফ হোম এবং হোম আইসোলেশন থেকে মোট ৫৫ জন করোনা আক্রান্ত সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন দার্জিলিং জেলাশাসক এস পন্নমবলম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here