হাথরাসে দলিত কন্যাকে ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে মিছিল মহিলা তৃণমূল কংগ্রেসের

0

পার্থ খাঁড়া, পশ্চিম মেদিনীপুর: উত্তরপ্রদেশের হাথসরে দলিত কন্যাকে ধর্ষণ করে নৃশংসভাবে খুনের ঘটনার প্রতিবাদে সোমবার পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা ৩ নম্বর ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে প্রতিবাদ মিছিল করা হয়।

দলিত কন্যার ধর্ষণ ও খুনের ঘটনায় অভিযুক্তদের উপযুক্ত শাস্তি দিতে হবে এবং উত্তর প্রদেশের সরকারের পুলিশ প্রশাসন যেভাবে দলিত কন্যার পরিবারকে কণ্ঠরোধ করার চেষ্টা এবং সংবাদমাধ্যম থেকে শুরু করে জনপ্রতিনিধিদের হেনস্থার প্রতিবাদে চন্দ্রকোনা রোডে প্রতিবাদ মিছিল ও পথসভার মাধ্যমে বিক্ষোভে ফেটে পড়ে ব্লক মহিলা তৃণমূল কংগ্রেস। এই দিন এই মিছিলে কয়েক হাজার তৃণমূল মহিলা কংগ্রেস কর্মী সমর্থক দের উপস্থিতি লক্ষ্য করা যায়। গোটা চন্দ্রকোনা রোড মিছিল পরিক্রমা করে অবশেষে শহরের প্রাণকেন্দ্র ক্ষুদিরাম স্ট্যাচুর সামনে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কুশপুতুল দাহ করে তীব্র প্রতিবাদ জানালো ব্লক তৃণমূল মহিলা কংগ্রেস।

এই প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিংহ হাজরা, জেলা তৃণমূল সহ-সভাপতি নিমাই রতন ব্যানার্জি, ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি রাজীব ঘোষ, ব্লক মহিলা নেত্রী মিঠু ঘোষ, উমা দত্ত খান সহ একাধিক তৃণমূল মহিলা নেতৃত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here