‘বঙ্গ ধীরে ধীরে উত্তরপ্রদেশ, বিহারের মতো মাফিয়া রাজের দিকে চলে যাচ্ছে”, দিলীপের বেফাঁস মন্তব্যে চাপে বিজেপি

0

পার্থ খাঁড়া, মেদিনীপুর: পশ্চিমবঙ্গ ধীরে ধীরে উত্তরপ্রদেশ, বিহারের মতো মাফিয়া রাজের দিকে চলে যাচ্ছে। এদিন সকালে এমনটাই মন্তব্য করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। টিটাগড়ের বিজেপি নেতা মণীশ শুক্লার খুনের ঘটনায় পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা কিছু আছে কিনা, প্রশ্ন তুলেছেন দিলীপ ঘোষ।

রবিবার সন্ধেয় টিটাগর থানার কাছে বিজেপি পার্টি অফিসে ঢোকার সময় দুষ্কৃতীরা বিজেপি নেতা তথা টিটাগর পুরসভার প্রাক্তন কাউন্সিলর মণীশ শুক্লার ওপর হামলা চালায়। তাঁকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি করা হয়। ৪ টি লাগে মাথায়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে ব্যারাকপুরের একটি বেসরকারি হাসপাতালে পরে বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা সেখানেই মণীশ শুক্লাকে মৃত বলে ঘোষণা করেন। এদিন সকালে খড়গপুরের নিজের বাংলোর দলীয় কর্মীদের সঙ্গে চায়ে পে চর্চার সযয় দিলীপ ঘোষ খুনের ঘটনায় কড়া সমালোচনা করেন।

প্রকাশ্য দিবালকে একজন প্রাক্তন কাউন্সিলরকে যেভাবে থানার সামনে স্টেনগান থেকে গুলি চালানয় রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন দিলীপ ঘোষ। এরকম হলে নির্বাচন সত্যিকারের নিরপেক্ষ হতে পারবে না, মনে করছেন দিলীপ ঘোষ। এদিন দিলীপ ঘোষ পুলিশের ভূমিকার কড়া সমালোচনা করেন। তিনি বলেন পুলিশ সব ঘটনা জানে। তিনি প্রশ্ন করেন, পুলিশ যদি না জানত, তাহলে প্রকাশ্যে কেউ কি বাইকে করে স্টেনগান নিয়ে ঘুরে বেড়াত। তিনি অভিযোগ করেন, থানার সামনে ব্রাশ ফায়ারিং হয়েছে। তিনি অভিযোগ করেন, পুলিশকে ওখানে পাঠানো হয়েছে সুপারি কিলার হিসেবে।

দিলীপ ঘোষ বলেন, আগে ব্যারাকপুরে অর্জুন সিং এবং তাঁর অনুগামীদের টার্গেট করা হয়েছে। আর রবিবারের ঘটনায় পশ্চিমবঙ্গের মানুষ ভয়েই জীবন কাটাবেন। এই খুনের ঘটনার প্রতিবাদ করা হবে গণতান্ত্রিক ভাবে। সেটাই রাস্তা, বলেছেন দিলীপ ঘোষ। ঘটনায় সিবিআই তদন্ত দাবি করে দিলীপ ঘোষ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের হিম্মত নেই, কেননা সত্য বেরিয়ে আসলে দেখা যাবে তাঁর দলের লোকেরাই এই ঘটনায় যুক্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here