খড়গপুরে স্টেডিয়ামের জন্য পাঁচ কোটি টাকা অনুমোদন মুখ্যমন্ত্রীর

0

পার্থ খাঁড়া, মেদিনীপুর: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় খড়গপুর শহরের জন্য বরাবরই উন্নয়নের কথা চিন্তা করেছেন বলে জানালেন খড়্গপুরের বিধায়ক প্রদীপ সরকার। তিনি বলেন, রবিবার তৃণমূল পৌরসভা দখল করার পর মুখ্যমন্ত্রী খড়গপুরবাসীকে ধন্যবাদ জানিয়েছিলেন। সেই সময় মুখ্যমন্ত্রীকে খড়গপুর শহরের জন্য একটি স্টেডিয়ামের অনুরোধ করা হয়েছিল। তিনি সেই প্রস্তাবে রাজি হয়ে ৫ কোটি টাকা বরাদ্দ করেন। এরপর খড়গপুর বিধানসভা উপ নির্বাচনে জয়লাভের পর স্টেডিয়াম এবং অডিটোরিয়াম প্রসঙ্গে কথা হয়।

তারপরেও ৫ কোটি টাকা অনুমোদন করেন এবং দু’কোটি টাকা পৌরসভা পেয়েছে, সেই টাকায় কাজ চলছে। এছাড়াও মুখ্যমন্ত্রী খড়্গপুরে একটি ১০ শয্যার আইসিইউ হাসপাতাল তৈরীর কথা ঘোষণা করেন। এই হাসপাতালটি তৈরি হলে খড়গপুর শহর সহ খড়গপুর গ্রামীণ নারায়ণগড় কেশিয়াড়ি এলাকার মানুষজন সুচিকিৎসার সুযোগ পাবেন।

প্রদীপ সরকার বলেন, “রাজ্যের মুখ্যমন্ত্রী খড়্গপুরের মানুষকে দুই হাত তুলে আশীর্বাদ করেছেন এবং অন্যান্য যে সমস্ত সমস্যা রয়েছে সেগুলো ও সমাধান হয়ে যাবে। আগামীকাল তিনি খড়্গপুরে আসছেন এবং তিনি যতবার এসেছেন উন্নয়নের ডালি নিয়ে এসেছেন। তাই আশা করছি খুব শীঘ্রই স্টেডিয়ামের কাজ হয়ে যাবে এবং এই স্টেডিয়ামে ইস্টবেঙ্গল মোহনবাগান এর মত টিমের খেলা অনুষ্ঠিত হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here