“মেনে নিয়েছেন যে মাফিয়া রাজ চলে বিজেপি শাসিত ইউপি এবং বিহারে”, দিলীপের মন্তব্যের পাল্টা দিল তৃণমূল

0

কলকাতা: পশ্চিমবঙ্গ ধীরে ধীরে উত্তরপ্রদেশ, বিহারের মতো মাফিয়া রাজের দিকে চলে যাচ্ছে। সোমবার সকালে এমনটাই মন্তব্য করেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। টিটাগড়ের বিজেপি নেতা মণীশ শুক্লার খুনের ঘটনায় পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা কিছু আছে কিনা, প্রশ্ন তুলেছেন দিলীপ ঘোষ। রবিবার সন্ধেয় টিটাগর থানার কাছে বিজেপি পার্টি অফিসে ঢোকার সময় দুষ্কৃতীরা বিজেপি নেতা তথা টিটাগর পুরসভার প্রাক্তন কাউন্সিলর মণীশ শুক্লার ওপর হামলা চালায়। তাঁকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি করা হয়। ৪ টি গুলি লাগে মাথায়।

আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে ব্যারাকপুরের একটি বেসরকারি হাসপাতালে পরে বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা সেখানেই মণীশ শুক্লাকে মৃত বলে ঘোষণা করেন। এদিন দিলীপ ঘোষ পুলিশের ভূমিকার কড়া সমালোচনা করেন। তিনি বলেন পুলিশ সব ঘটনা জানে। তিনি প্রশ্ন করেন, পুলিশ যদি না জানত, তাহলে প্রকাশ্যে কেউ কি বাইকে করে স্টেনগান নিয়ে ঘুরে বেড়াত।

তবে দিলীপ ঘোষের হঠাৎই উত্তরপ্রদেশ, বিহারের মতো মাফিয়া রাজের কথা বলে বেফাঁস মন্তব্যে চাপে বিজেপি দল। দিলীপের এই মন্তব্যের পাল্টা দিয়েছে তৃণমূল। তৃণমূল নেতা তথা মন্ত্রী ফিরহাদ হাকিম বলেছেন, “এটা ভালো যে তিনি মেনে নিয়েছেন যে মাফিয়া রাজ বিজেপি শাসিত ইউপি এবং বিহারে রয়েছে। আমরা খুশি যে কমপক্ষ্যে একবারের জন্য হলেও তিনি সত্য কথা বলেছেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here