“দুর্নীতিগ্রস্তদের ঠাঁই হয়েছে দলে”, তৃণমূলের সহ সভাপতির পদ থেকে ইস্তফা দিলেন আশিস দত্ত

0

সুদীপ ব্যানার্জী, আলিপুরদুয়ার: আলিপুরদুয়ারের জেলা তৃণমূল কংগ্রেসের নতুন কমিটি নিয়ে একঝাঁক ক্ষোভ উগড়ে কমিটির পদ থেকে অব্যহতির সিদ্ধান্ত নিলেন প্রাক্তন চেয়ারম্যান আশিষ দত্ত। দলে দুর্নীতিগ্রস্তদের ঠাঁই হয়েছে। সম্প্রতি আলিপুরদুয়ার জেলার নতুন ব্লক কমিটি ঘোষনা করেছে দল। এরপরই মঙ্গলবার তড়িঘড়ি সাংবাদিক বৈঠক করে দলের সহ সভাপতি পদ থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আলিপুরদুয়ার পুরসভার প্রাক্তন চেয়ারম্যান আশিস দত্ত।

এদিন আশিস বাবু বলেন, “দলে ব্লক কমিটি হয়েছে দুর্নীতির সঙ্গে যুক্ত এমন ব্যক্তিদের নিয়ে। সেই কারণেই আমি এই দলের পদ ছাড়লাম।” দীর্ঘদিন ধরেই আলিপুরদুয়ারের এই বর্ষীয়ান নেতা তৃনমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত ছিলেন জেলা কমিটির সহ সভাপতি পদে। প্রাক্তন এই চেয়ারম্যানের আক্ষেপ, “দল যেভাবে দুর্নীতিগ্রস্তদের পদে ঠাঁই দিচ্ছে তাই আমি দলের পদ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি।”

তিনি দলের পদে না থেকে সমাজসেবা মূলক কাজে নিজেকে নিয়োজিত করার বক্তব্য সংবাদ মাধ্যমে তুলে ধরেন। সূত্রের পাওয়া খবর অনুযায়ী ইতিমধ্যে স্বাভাবিক ভাবেই আলিপুরদুয়ারের প্রাক্তন পৌরসভার চেয়ারম্যানের বক্তব্য নিয়ে যথেষ্ট অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here