বন্ধ স্কুলে চলছে মাদকের কারবার, হুঁশ নেই প্রশাসনের

0

কুশল দাশগুপ্ত, শিলিগুড়ি: শিলিগুড়িতে দিনের পর দিন বেড়েই চলেছে মাদকের কারবার। করোনার কারনে শিলিগুড়িতে বন্ধ প্রায় সব স্কুল। সেই স্কুলগুলিতেই সন্ধ্যার পর বসছে নানা রকমের নেশার আসর। প্রায় ছয় মাস থেকে বন্ধ স্কুলগুলি অন্ধকার হলেই সেখানে বসছে নানান রকমের নেশার কারবার। প্রতিবাদ করতে গেলেই দেওয়া হচ্ছে হুমকি। শিলিগুড়ির আশ্রমপাড়া হাকিমপাড়া এবং কলেজপাড়া এই তিনটে জায়গায় আছে নানা স্কুল।

আর এই স্কুলগুলি বন্ধ প্রায় ছমাস ধরে। আর সেই সুযোগেই এখানে বসছে নানান জুয়ার আসর, বসছে মদের আড্ডা। বার বার প্রশাসনকে বলা হলেও কেউ এই ব্যাপার নিয়ে মাথা ঘামাচ্ছেন না, অভিযোগ সাধারণ মানুষের। শিলিগুড়ি শহরের বেশ কিছু এলাকায় বসছে জুয়া এবং গাঁজার ঠেক। আর সন্ধ্যা বেলাতে এখানে এসে বসছেন নানান অসামাজিক লোকেরা। আর তাদের ভয়েই বন্ধ হয়েছে সাধারণ মানুষের চলাচল।

শিলিগুড়ির বিভিন্ন এলাকায় রাত হলেই এসে পড়ছে বাইকের পর বাইক।পাড়ার লোকেরা ভয়ে কিছু বলতে পযর্ন্ত সাহস করেন না। এ নিয়ে শিলিগুড়ির ১৪ নং ওয়ার্ডের কোয়ার্ডিনেটার শ্রাবনী দত জানালেন তিনি অনেক চেষ্টা করেছেন কিন্তু দুদিন যাওয়ার পরে সব আবার এক হয়ে যাচ্ছে। এ ব্যাপারে শিলিগুড়ির প্রশাসক বোর্ড সম্পূর্ণ ব্যর্থ বলে অভিযোগ করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here