“অনুব্রতের মতো ক্রিমিনালদের হয় যাবজ্জীবন কারাদণ্ড কিংবা ফাঁসির সাজা হবে”, বিতর্কিত মন্তব্য বিজেপি নেতার

0

কৌশিক সালুই, বীরভূম: ফের বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়ের বিতর্কিত মন্তব্য। এবার বীরভূম জেলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা করলেন তিনি। বুধবার তিনি জেলার লাভপুর থানায় দলীয় কর্মসূচিতে অংশ নিতে এসেছিলেন। সেখানে পারুই থানা এলাকার বোমাবাজি প্রসঙ্গে এই মন্তব্য করেন। রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, “বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডলের নেতৃত্বে এই যে অবস্থা কাশ্মীরের থেকেও ভয়ঙ্কর। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচ্ছন্ন মধ্যেই এই ঘটনা ঘটছে।”

তিনি আরও বলেন, “বীরভূমের মতো শান্ত জেলা অশান্ত হয়ে উঠছে। এখানে রোজ বোমা ও গুলি চলছে। এমনকি ডিটোনেটর পর্যন্ত পাওয়া যাচ্ছে। কোন জায়গায় বাস করছে বীরভূম তথা বাংলার মানুষ। এই সমস্ত ঘটনার তদন্ত হবে। তদন্ত হলে অনুব্রত মণ্ডল এর মত ক্রিমিনালদের হয় যাবজ্জীবন কারাদণ্ড কিংবা ফাঁসির সাজা হবে।”

প্রসঙ্গত বুধবার বীরভূম জেলা বিজেপির পক্ষ থেকে ২৩ টি থানা এলাকায় বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে বিক্ষোভ কর্মসূচি ছিল। অন্যান্য জায়গাতে শান্তিতে কর্মসূচি পালিত হলেও পারুই থানাতে ব্যাপক বোমাবাজি হয়। বিজেপির অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা কর্মসূচি পণ্ড করতে বোমা বাজি করে। যদিও তৃণমূল সেই অভিযোগ অস্বীকার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here