রাজ্যপাল যাচ্ছেন এই কারণে আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডে হেলিপ্যাডে মহড়া ঘিরে সেনা ব্যস্ততা

0

কুশল দাসগুপ্ত, শিলিগুড়ি: আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডে হেলিপ্যাডে মহড়া ঘিরে সেনা ব্যস্ততা, গিয়েছিলেন রাজ্যপাল। বুধবার সকাল থেকেই আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডে সেনা ব্যস্ততা লক্ষ্য করা যায়। বন্ধ করে দেওয়া হয় প্যারেড গ্রাউন্ডের সমস্ত প্রবেশদ্বার। অদ্ভুতভাবে মহড়ায় এসে ভগ্নদশায় দেখা যায় স্থায়ী হেলিপ্যাড।

পরবর্তীতে মাঠের উত্তর-পূর্ব কোণে একটি অস্থায়ী হেলিপ্যাডে শুরু হয় হেলিকপ্টারের মহড়া। বুধবার সকাল ১১:৩০ মিনিটে প্রথম হেলিকপ্টার নামতেই হইচই শুরু হয়ে যায় আলিপুরদুয়ার জেলা শহরে। সূত্রের খবর আলিপুরদুয়ারে আসতে চলেছেন রাজ্যপাল। আগামী ৯ অক্টোবর রাজ্যপাল আলিপুরদুয়ারে শহিদ সেনা জওয়ান বিপুল রায়ের পরিবারের সাথে দেখা করবেন। এই ঘটনাকে ঘিরে আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডে চলে হেলিকপ্টারের মহড়া। বায়ুসেনার ২ টি হেলিকপ্টার মহড়ায় সামিল হয়।

জানা গিয়েছে, টানা এক ঘন্টা ধরে এই মহড়া চলতে থাকে। সমগ্র মহড়াকে কেন্দ্র করে প্যারেড গ্রাউন্ড ময়দানে কড়া পুলিশি নিরাপত্তা বলয় তৈরি করা করা হয়েছিল। প্রচুর মানুষ প্যারেড গ্রাউন্ড মাদানে হেলিকপ্টার দেখতে ভিড় জমান। তবে সরকারি সূত্রে এখনো পর্যন্ত এই বিষয়ে কোনো তথ্য প্রকাশ করা হয়নি। সমগ্র ঘটনায় ব্যাপক চাঞ্চল্য আলি
পুরদুয়ার জেলা শহরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here