জল্পনার অবসান ঘটিয়ে আলিপুরদুয়ারের শহীদ জওয়ানের পরিবারের সঙ্গে দেখা করলেন রাজ্যপাল, করলেন আর্থিক সাহায্য

0

সুদীপ ব্যানার্জী, আলিপুরদুয়ার: সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে আজ রাজ্যপাল জগদীপ ধনকর আলিপুরদুয়ারের বিন্দিপাড়ায় শহীদ সেনাজওয়ান বিপুল রায়ের বাড়িতে যান। আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডে ঠিক ৮.৫৪ মিনিটে হেলিপ্যাডে নেমে তিনি সড়কপথে যান শহীদ বিপুল রায়ের বাড়ি।

তিনি শহীদের পরিবারের সঙ্গে কথা বলেন। একঘন্টা শহীদের পরিবারের সাথে কথা বলে সমস্ত সাহায্যের আস্বাস দেন। রাজ্যপাল শহীদের পরিবারের ১১ লক্ষ টাকার চেক বিপুল রায়ের মা এবং স্ত্রীর হাতে তুলে দেন। তিনি বলেন ভারতীয় সেনার প্রতি তার শ্রদ্ধা রয়েছে। যে কোন সেনার পরিবার সমস্যায় পড়লে তিনি তার পাশে থাকবেন। পূর্বে তিনি ঠিক একইভাবে বীরভূমে সেনা জওয়ান বাড়িতে গিয়েছিলেন। রাজ্যপাল আসাতে খুশি শহীদের পরিবার। শহীদের স্ত্রী রূম্পা রায় বলেন, আমি খুশি। রাজ্য ও কেন্দ্র দুই সরকার থেকেই আমাকে সাহায্য করছে। মুখ্যমন্ত্রী আমাকে চাকরী দিয়েছেন। আমি চাকরিতে যোগ দিয়েছি।

এরপর রাজ্যপাল বিন্দিপাড়া থেকে বেরিয়ে সড়ক পথে আলিপুরদুয়ারের প্যারেড গ্রাউন্ড মাঠে চলে আসেন এবং কপ্টারে করে শিলিগুড়িরতে চলে যান। রাজ্য পালের এই সফর ঘিরে রাস্তার বিভিন্ন প্রান্তে তৃণমূল কংগ্রেসের পক্ষথেকে বিজেপির দালাল, পঙ্গপাল এই ধরনের কটুক্তি করে পোস্টার দেখা গিয়েছে। এই পোস্টারকে ঘিরে রাজনৈতিক মহলে যথেষ্ট জল্পনা শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here