বিধানসভা কেন্দ্রে আগাম প্রার্থীর নাম ঘোষণা করে বিতর্কে অনুব্রত

0

কৌশিল সালুই, বীরভূম: বিতর্ক আর বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল একে অপরের সমার্থক। একদিন আগেই একই মঞ্চে অপদার্থ বলে ভৎর্সনা করেছিলেন রামপুরহাট এর বিধায়ক তথা রাজ্যের কৃষিমন্ত্রী আশিষ বন্দোপাধ্যায়কে। আর এই দিনই তাকে আগামী ২০২১ সালের ওই বিধানসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে আগাম ঘোষণা করে দিলেন তিনি।

বিধানসভা নির্বাচন এখন বেশ কয়েক মাস দেরি। যদিও শাসক দল তৃণমূল কংগ্রেস বীরভূম জেলায় তাদের সাংগঠনিক কর্মসূচি বুধ ভিত্তিক কর্মী সভা অনেক আগেই শুরু করে দিয়েছে। কোন বিধানসভা কেন্দ্রে কে প্রার্থী হবে তা নিয়ে তৃণমূল কংগ্রেস দলের মধ্যেই অনেক আলোচনা-পর্যালোচনা বাকি আছে। তৃণমূল কংগ্রেসের নীতি নির্ধারণকারী ভোট গুরু প্রশান্ত কিশোর ও তার টিমের রিপোর্টের ওপর ভিত্তি করে বর্তমান বিধায়ক বা মন্ত্রীরা আগামী নির্বাচনে টিকিট পাবেন।

তার আগেই বিতর্ক বাড়িয়ে রামপুরহাট বিধানসভা কেন্দ্রে আগাম প্রার্থী হিসাবে আশিষ বন্দোপাধ্যায় এর নাম ঘোষণা করে দিলেন অনুব্রত মণ্ডল। শনিবার রামপুরহাট বিধানসভার রামপুরহাট এক ব্লকের বুধ ভিত্তিক কর্মী সম্মেলন থেকে এই ঘোষণা করেন। যদিও বীরভূম জেলার এগারটি বিধানসভার প্রার্থী কে হবেন তা নিয়ে শেষ কথা জেলা তৃণমূল সভাপতিই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here