২১-এর নির্বাচনে ভালো ফল করতে উত্তরবঙ্গ সফরে ভোটকৌশলী পিকে ও অভিষেক

0

কুশল দাসগুপ্ত, শিলিগুড়ি: শিলিগুড়িতে সোমবার গিয়ে পৌঁছেছেন ভোটকৌশলী পিকে এবং অভিষেক বন্দোপাধ্যায়। মূলত দলনেত্রীর নির্দেশে তাদের উত্তরবঙ্গে আগমন। শিলিগুড়ি এবং অন্যান্য জায়গায় যেভাবে তৃণমূল নেতারা মুখ খুলছেন এবং একপ্রকার দলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষনা করছেন তাতে নেত্রী প্রচণ্ড
ক্ষুব্ধ। তিনি নির্দেশ দিয়েছেন এইসব করা যাবে না। সবাইকে একসাথে মিলেমিশে কাজ করতে হবে। তাতে কেউ যদি সহমত না হন তবে তিনি দল থেকে বের হয়ে যেতে পারেন।

সুত্রের খবর জলপাইগুড়িতে যেভাবে দিনের পর দিন কোন্দল বাড়ছে তাতে নেত্রী প্রচণ্ড ক্ষুদ্ব। শিলিগুড়ির বেশ কয়েকজন নেতার উপরেও খুশি নন মুখ্যমন্ত্রী। তিনি নির্দেশ দিয়েছেন আগামী বিধানসভা এবং পুরসভা নির্বাচনে সবাইকে একসাথে লড়াই করতে হবে। কোনরকম দলবাজী করা যাবে না। আরো খবর শিলিগুড়ির বেশ কিছু ওয়ার্ডে যেভাবে দলের দুটো গ্রুপ চলছে তাতেও প্রচণ্ড রেগে আছেন মুখ্যমন্ত্রী। তিনি নির্দেশ দিয়েছেন ওইসব ওয়ার্ডে যদি দলের কোয়ার্ডিনেটার থাকে তবে তার নির্দেশেই কাজ করতে হবে। শিলিগুড়ির একটি ওয়ার্ডে যেভাবে কোয়ার্ডিনেটারকে অবহেলা করে দল চলছে তাতে প্রচণ্ড বিরক্ত মুখ্যমন্ত্রী। তাঁর কাছে খবর গিয়েছে শুধু ওই ওয়ার্ডেই নয় বেশ কিছু শিলিগুড়ির ওয়ার্ডেই চলছে এক জিনিস।

মঙ্গলবার পিকে শিলিগুড়ির বেশ কয়েকজন তৃণমূল নেতার সাথে কথা বলবেন এবং একসাথে চলবার নির্দেশ দেবেন। মূলকথা আগামী দুটি নির্বাচনে যাতে দল উত্তরবঙ্গ থেকে ভাল ফলাফল করে সেদিকে দৃষ্টি রাখতেই পিকে এবং অভিষেকের শিলিগুড়িতে আসা। এদিন অভিষেক বন্দোপাধ্যায়ও বেশ কজনের সাথে কথা বলে আসল সমস্যা কোথায় তা জানতে চান। পিকে এবং অভিষেকের বেশ কয়েকজন তৃণমূল কোয়ার্ডিনেটারের সাথে কথা বলবেন বলে খবর পাওয়া গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here