বাংলায় বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের অপ-প্রয়াস রুখতে টিটাগড় থেকে ব্যারাকপুর পর্যন্ত শান্তি মিছিল তৃণমূল নেতাদের

0

উত্তর ২৪ পরগনা: উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের উদ্দোগে মঙ্গলবার টিটাগড় থেকে ব্যারাকপুর পর্যন্ত বিশাল শান্তি মিছিল করা হয়। শান্তি মিছিলের মধ্যমনি ছিলেন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা রাজ্যের পৌর ও নগর উন্নয়ন মন্ত্রী মাননীয় জনাব ফিরহাদ হাকিম (ববি দা) মহাশয়।

সেই মিছিলে ছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী মাননীয় শ্রী জ্যোতিপ্রিয় মল্লিক মহাশয়, দমদমের সাংসদ- অধ্যাপক মাননীয় শ্রী সৌগত রায়,নৈহাটির বিধায়ক তথা জেলা তৃণমূল কংগ্রেসের কোঅর্ডিনেটর মাননীয় শ্রী পার্থ ভৌমিক মহাশয়,জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান মাননীয় শ্রী নির্মল ঘোষ মহাশয়, প্রাক্তন মন্ত্রী মাননীয় শ্রী মদন মিত্র, জেলা তৃণমূল কংগ্রেসের কোঅর্ডিনেটর মাননীয় শ্রী নারায়ন গোস্বামী মহাশয়, শিক্ষক নেতা ও জেলা পরিষদের বন ও ভূমি কর্মাধ্যক্ষ মাননীয় জনাব এ কে এম ফারহাদ সাহেব, ব্যারাকপুর পৌরসভার চেয়ারম্যান উত্তম দাস, টিটাগর পৌরসভার চেয়ারম্যান প্রশান্ত চৌধুরী, খরদাহ পৌরসভার অ্যাডমিনিস্ট্রেটর কাজল দাস, সহ জেলা তৃণমূল কংগ্রেসের বলিষ্ঠ নেতৃত্ব।

বাংলায় বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের অপ-প্রয়াস রুখতে টিটাগড় থেকে ব্যারাকপুর পর্যন্ত শান্তি মিছিল করে তৃণমূল। সামনে বিধানসভা নির্বাচন আর সেই নির্বাচনে বিজেপি জাতে কন ভাবেই জায়গা দখল করতে না পারে সেই কারনেই শান্তির প্রচার শুরু করেছে তৃণমূল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here