এনজেপী স্টেশন চত্বরে ব্যাপক উত্তেজনা, রেলকর্মীকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

0

কুশল দাশগুপ্ত, শিলিগুড়ি: শিলিগুড়ির এনজেপি স্টেশনে ব্যাপক উত্তেজনা। অস্থায়ী কর্মীকে মারধর করায় পালটা ভাঙচুর আইএনটিটিইউসি অফিস। জানা গিয়েছে, নতুন টেন্ডার হয়ে স্টেশনে কাজ শুরু হয়। আর তা নিয়েই গন্ডগোলের সূত্রপাত। অভিযোগ, এদিন তৃণমূলের তরফে রেলের এক অস্থায়ী কর্মীকে মারধর করা হয়। অভিযোগ ওঠে স্থানীয় কিছু তৃণমূলের কর্মীর বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এনজেপি স্টেশন চত্বরে।এরপর আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তারপরই অস্থায়ী কর্মীদের তরফে পালটা হামলা চালানো হয়। ভাঙচুর করা হয় আইএনটিটিইউসি এর অফিস। পরে ঘটনাস্থলে এসে পৌঁছায় এনজেপি থানার পুলিশ।দুজনকে আটক করা হয়। অস্থায়ী কর্মীদের তরফে ধর্মরাজ রায় বলেন, নতুন টেন্ডার হয়ে কাজ শুরু হয়েছিল। পুরোনো কর্মীদের কাজের জন্য কাগজ জমা দিতে বলা হয়েছিল। কিন্তু কাগজ দেয়নি। এরপর আজকে তৃণমূলের তরফে এসে হামলা চালানো হয়।

তাদের মধ্যে কিছু পুরোনো কর্মীও ছিল যদিও ঘটনায় তৃণমূলের তরফে কোনও ব্যক্তব্য দিতে চাননি আইএনটিটিইউসি নেতা প্রসেনজিৎ রায়। ঘটনার পর র্যা ফ মোতায়েন করা হয় স্টেশনে চত্বরে। তৃণমূল ও ব্যবসায়ী সমিতির তরফে বাপি নাগ বলেন, আজকে শান্তিপূর্ণভাবে স্টেশনে স্মারকলিপি দিতে যাওয় হয়েছিল। বিজেপির তরফে আমাদের অফিস ভাঙচুর করা হয়। তবে তৃণমূলের তরফে কোনও হামলা হয়নি বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here