বিলাসবহুল ফার্ম হাউসে চলছিল আইপিএল নিয়ে বেটিং, গ্রেফতার ছয়

0

কুশল দাশগুপ্ত, শিলিগুড়ি: আইপিএল নিয়ে কোটি-কোটি টাকার বাজি। জয়পুরে পুলিশের জালে শিলিগুড়ির দুই বাসিন্দা সহ ছয় জন। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ৫৮টি মোবাইল ফোন, তিনটি এলইডি, চারটি ল্যাপটপ, ওয়াইফাই রাওটার, ক্যালকুলেটর সহ অন্যান্য জিনিস। এছাড়াও নগদ ৭৪ হাজার টাকা ও ৮টি ডায়েরি উদ্ধার হয়েছে যাতে আইপিএল নিয়ে কোটি-কোটি টাকার বাজির হিসেব লেখা রয়েছে।

পাশাপাশি ধৃতদের কাছ থেকে অ্যান্টি করাপশন ফাউন্ডেশন এবং ভুয়ো প্রেসকার্ড সহ কলকাতা পুলিশ ক্লাবের ভুয়ো আইকার্ড উদ্ধার হয়েছে। জয়পুর পুলিশ কমিশনার আনন্দ শ্রীবাস্তব জানান, জয়পুরের বিশ্বকর্মা থানা এলাকার আখেপুরার কাছে একটি বিলাসবহুল ফার্ম হাউসে চলছিল আইপিএল নিয়ে বেটিং। গোপন সূত্রের মাধ্যমে বিষয়টি জানতে পেরেই সেখানে যৌথ অভিযান চালায় কমিশনারেট স্পেশাল টিম এবং পুলিশ।

এরপর হাতে নাতে ধরে ফেলা হয় ছয়জনকে। ধৃতদের মধ্যে রমেশ পারিক (৪০) শিলিগুড়ির মিলনপল্লী, সুজল কুমার দাস (৩৬) শিলিগুড়ির ঘোগোমালি, ফিরোজ আনসারি (২৭), বানারহাট ও প্রমোদ বৈধ (৫২) কলকাতার বাসিন্দা। ধৃতদের মধ্যে বাকি দুজন মুকেশ মালপানি (৩৬) জয়পুর ও অপরজন মোহিত কুমার ( ২৮) হরিয়ানার বাসিন্দা।