দিলীপ ঘোষের গাড়িতে হামলার নেপথ্যে মূল ষড়যন্ত্রকারী তৃণমূল, অভিযোগ বিজেপির

0

সুদীপ ব্যানার্জী, আলিপুরদুয়ার: আলিপুরদুয়ারের জয়গাঁয় রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের গাড়িতে হামলার নেপথ্যে মূল ষড়যন্ত্রকারী তৃণমূল কংগ্রেসের কালচিনির কোওর্ডিনেটর পাসাং লামা, এমনটাই অভিযোগ করলেন জেলা বিজেপি সভাপতি গঙ্গা প্রসাদ শর্মা। এরই প্রতিবাদে শুক্রবার জেলা বিজেপি আলিপুরদুয়ারের থানা ঘেরাও কর্মসূচি নিয়ে এক মিছিল বের করে।  জেলা বিজেপি সভাপতি গঙ্গা প্রসাদ শর্মা থেকে শুরু করে জেলা বিজেপির সাধারন সম্পাদক সুমন কাঞ্জিলাল সহ প্রচুর বিজেপি কর্মী এই প্রতিবাদ মিছিলে অংশগ্রহন করেন।

মিছিলটি আলিপুরদুয়ারের জেলা বিজেপি কার্যালয় অফিস থেকে বেরিয়ে বক্সা ফিডার রোড ধরে আলিপুরদুয়ার থানার সামনে শেষ হয়। এরপর থানার সামনে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কর্মীরা। জেলা বিজেপি সভাপতি গঙ্গা প্রসাদ শর্মা বলেন, “গতকাল জয়গাঁয় রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হামলার পেছনে মূল ষড়যন্ত্রকারী পাসাং লামা। জয়গাঁর গুয়াবাড়ি, খোকলা বস্তি, ঝর্নাবস্তিতে পরিকল্পিত ভাবে বৈঠক করে তৃণমূল কংগ্রেস এই কান্ড ঘটিয়েছেন। শুধুমাত্র তাই নয় আমাদের গোপন সূত্রের খবর অনুযায়ী জয়গাঁর রোহিংগাদের কাজে লাগিয়েছে তৃণমূল কংগ্রেস।”

তিনি আরও বলেন, “শুধুমাত্র জয়গাঁর মুসলিম অধ্যুষিত এলাকায়তেই আমাদের গাড়ি উপর হামলা চালানো হয়েছে। আমরা ইটের জবাব পাথর দিয়ে দিব।” অন্যদিকে কালচিনি ব্লকের তৃণমূল কংগ্রেসের কোঅর্ডিনেটর পাসাং লামা বলেন, “বিজেপি পাগল হয়ে গেছে। বিজেপি গোর্খাদের ঠকানোর বহিঃপ্রকাশই এই ঘটনা। পাশাপাশি তিনি এও বলেন, “যারাই গাড়ি ভাঙচুর করেছেন তৃনমুল কংগ্রেস তার নিন্দা করে।আমরা হিংসার রাজনীতি করিনা।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here