রাজ্যে সংবিধান না মেনেই সব কাজ হচ্ছে, দাবি বিজেপি সাংসদের

0

কুশল দাশগুপ্ত, শিলিগুড়ি: “তৃণমূলের যে সকল কর্মীরা অসভ্যতা করছে তাদের বিরুদ্ধেই সোচ্চার হয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড়, কিন্তু রাজ্যপালকে যেভাবে তৃণমূলের নেতৃত্ব আক্রমণ করছে তা ঠিক নয়। রাজ্যপাল নিজের কাজটা সঠিকভাবে পালন করছেন”, শুক্রবার শিলিগুড়িতে দলের সাংগঠনিক বৈঠকে যোগ দিতে এসে এমনটাই বললেন দার্জিলিং জেলার সাংসদ তথা বিজেপির জাতীয় মুখপাত্র রাজু বিস্ত।

এদিন বৈঠকে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজু বিস্ত বলেন, “২০২১ এর বিধানসভা নির্বাচনকে সামনে রেখেই এই বৈঠক। ২১ এ তৃণমূল কংগ্রেসকে হারিয়ে ক্ষমতা দখল করবে বিজেপি।” তিনি বলেন, “রাজ্যে সংবিধান না মেনেই সব কাজ হচ্ছে। তাই রাজ্যপাল সংবিধান রক্ষার জন্যই নিজের কাজ করে চলেছেন।” পাশাপাশি তিনি আরও বলেন, “নির্বাচনের আগে তৃণমূলের বহু সাংসদ, বিধায়ক আমাদের দলে যোগ দেবেন। তারা ইতিমধ্যেই যোগাযোগ করে ফেলেছেন।

শিলিগুড়ির বর্ধমান রোডে একটি ভবনে ভারতীয় জনতা পার্টির বিধানসভা সংযোজক কর্মশালার আয়োজন করা হয়।” এদিনের কর্মশালায় যোগ দেন ভারতীয় জনতা পার্টির রাষ্ট্রীয় সাধারণ সম্পাদক সংগঠন শিবপ্রকাশ চৌহান, রাষ্ট্রীয় সম্পাদক অরবিন্দ মেনন, রাজ্যের সহ সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তী, বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার ও দার্জিলিং জেলার সাংসদ রাজু বিস্ত সহ অন্যান্য নেতা নেতৃত্বরা।