৩০০ জনকে দলে যোগদান করানোয় বিজেপি নেতাকে গুলি করার অভিযোগ তৃণমূলের বিরূদ্ধে

0

কৌশিক সালুই, বীরভূম: বিভিন্ন দল ছেড়ে বিজেপিতে প্রায় ৩০০ জনকে যোগদান করানোয় এক বিজেপি নেতাকে গুলি করার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরূদ্ধে। গুলি লক্ষভ্রষ্ট হলে পিস্তলের বাঁট দিয়ে মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে বীরভূমের মাড়গ্রামে। বেলা দশটা নাগাদ মাড়গ্রামের বাসিন্দা বিজেপির সংখ্যালঘু সেলের নেতা শিলন শেখ বাজারে গেলে তাকে মারধর করা হয় বলে অভিযোগ।

মারধরে আহত হয়েছেন শিলন শেখ। তাকে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি মাড়গ্রাম থানায় অভিযোগ জানানো হয়েছে। তার অভিযোগ, গত ২০ নভেম্বর মাড়গ্রামে বিজেপির একটি যোগদান সভা অনুষ্ঠিত হয়েছিল। সেই যোগদান সভায় শিলন শেখের নেতৃত্বে প্রায় ৩০০ জনেরও বেশি সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ বিজেপি দলে যোগদান করেন। সেই কারণে তার উপর চড়াও হয়ে তাকে মারধর করা হয়েছে।

যদিও এই অভিযোগ অস্বীকার করেছে এলাকার তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব। তৃণমূল কংগ্রেসের পাল্টা অভিযোগ শিলন শেখ পিস্তল ও লোহার রড নিয়ে এলাকায় দাপিয়ে বেড়াচ্ছিল। পাবলিক তাকে ধরে মারধর করেস। সেই ঘটনা চাপা দেওয়ার জন্য তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে মিথ্য অভিযোগ করা হচ্ছে।