দলকে কাজে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ, ডিসেম্বরে মেদিনীপুরে সভা মুখ্যমন্ত্রীর

0

পার্থ খাঁড়া, মেদিনীপুর: আগামী ৭ ডিসেম্বর মেদিনীপুরে সভা করতে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মেদিনীপুর কলেজ কলেজিয়েট ময়দানে এই সভা হবে। সভায় লক্ষাধিক মানুষের সমাগম হবে। শনিবার এই সভা নিয়ে একটি সাংগঠনিক বৈঠক করতে মেদিনীপুরে আসেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি। প্রদ্যোত স্মৃতি সদনে এদিনের বৈঠকে দলের বিধায়ক, সাংসদ, জেলা সভাপতি, ব্লক সভাপতিরা উপস্থিত ছিলেন।

মঞ্চে ছিল ‘এসো বাংলাকে ভালোবাসি’ ব্যানার। বিধানসভা নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই দলের নেতা কর্মীদের কাজে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দেন। তবে শুভেন্দু নিয়ে কোনো আলোচনা হয়নি। বৈঠক শেষে তৃণমূল সাংসদ মানস ভুইঁয়া সাংবাদিকদের জানান, “দেশের সামনে এখন একটাই বিপদ, বিজেপি। শ্রমিক, কৃষক থেকে সাধারণ মানুষ সকলের মৌলিক অধিকার কেড়ে নিয়েছে বিজেপি। সারা দেশে একমাত্র তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে ঠেকিয়ে রাখতে পেরেছেন।”

তিনি আরও বলেন, “বাংলায় সাম্প্রদায়িক বিজেপির কোনো স্থান নেই সেই বার্তা তিনি আগেই দিয়েছেন। জন্ম থেকে মৃত্যু পর্যন্ত তিনি বাংলার মানুষের জন্য ৬৭ টি প্রকল্প চালু করেছেন। আর ৪ মাস পর বিধানসভার ভোট। নেত্রী কাজে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দিয়েছেন। মুখ্যমন্ত্রীর এই সব মানবিক কর্মসূচিকে সামনে রেখেই সকলকে কাজে ঝাঁপিয়ে পড়তে হবে। প্রতি বুথ এলাকায় ছোট ছোট সভা করা হবে। এর আগে দিক নির্দেশ করতে ৭ ডিসেম্বর মেদিনীপুরে আসছেন মুখ্যমন্ত্রী। লক্ষাধিক মানুষ আসবেন মুখ্যমন্ত্রীর কথা শুনতে।”