পাহাড়েও আরও শক্ত হল বিজেপি, বিজেপিতে যোগদান বিমলপন্থী মোর্চার সদস্যদের

0

কুশল দাসগুপ্ত, শিলিগুড়ি: শিলিগুড়ির কাছে মিলনমোড়ে একটি জনসভায় বিজেপিতে যোগদান করল বিমলপন্থী মোর্চার সদস্যরা। তাদের হাতে বিজেপির দলীয় পতাকা হাতে তুলে দেন দার্জিলিং এর সাংসদ রাজু বিস্ত, রাজ্য বিজেপির সাধারন সম্পাদক সায়ন্তন বসু।

যোগদানের পর বিমল পন্থীরা জানান, ‘তাদের একমাত্র দাবি আলাদা রাজ্য যা বিজেপির সঙ্গে থেকেই পাওয়া যাবে। বিমল গুরুং পাহাড়ের মানুষের যে মূলদাবি রয়েছে তা থেকে সরে এসেছেন।” সায়ন্তন বসু বলেন, ‘বিমল গুরুং এর সঙ্গে তৃণমূল কংগ্রেসের যে আঁতাত তা পাহাড়ের মানুষ মেনে নিতে পারেনি।এই কারণে প্রচুর মানুষ বিজেপিতে যোগদান করছেন। আজ শুরু হল, কিছুদিনের মধ্যে দার্জিলিং, কালিম্পং, কার্শিয়াং ও মিরিকে বহু মানুষ বিজেপিতে যোগদান করবেন’।

পর্যটন মন্ত্রী গৌতম দেব বলেন, ‘তিনটি লোকসভা ভোটে বিমল গুরুংকে ভ্রান্ত কথা বলে পাহাড়ের সিট দখল করেছিল বিজেপি। গৌতম দেব আরও বলেন, ‘তিনটি লোকসভা ভোটে বিমল গুরুংকে ভ্রান্ত কথা বলে পাহাড়ের সিট দখল করেছিল বিজেপি।পাহাড়ের মানুষকে বিভ্রান্ত করেছে, পাহাড়ের মানুষের সঙ্গে বেইমানি করেছে। ভোটে জেতার পর কোনো প্রতিশ্রুতি রাখেনি বিজেপি। সেই দলে কে গেল তাতে কিছু যায় আসে না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here