অব্যহত দলবদলের পালা: তৃণমূলে যোগ দিলেন বিজেপির শ্রমিক সংগঠনের জেলা সভাপতি

0

পার্থ খাঁড়া, পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর রবিবার বিজেপির পশ্চিম মেদিনীপুর জেলার শ্রমিক সংগঠনের সভাপতি শৈলেন্দর সিং বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেস দলে যোগদান করেন। এছাড়াও আরো কয়েকজন বিজেপি নেতা বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। রবিবার মেদিনীপুর শহরের বিদ্যাসাগর হলে সাংবাদিক সম্মেলন করে তৃণমূল কংগ্রেসের পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির সভাপতি অজিত মাইতি ও চেয়ারম্যান বিধায়ক দিনেন রায়। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া সকলকে দলের বিভিন্ন পদের দায়িত্ব দেওয়ার কথা ঘোষণা করেন।

বিজেপির জেলা শ্রমিক সংগঠনের সভাপতি শৈলেন্দর সিং বিজেপি দল ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ায় তাকে তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের জেলা কমিটির সাধারণ সম্পাদক করা হয়েছে, সেই সঙ্গে তাকে তৃণমূলের জেলা কমিটির সম্পাদক করা হয়েছে। এছাড়াও বিজেপি ছেড়ে আসা রাজদীপ গ্রহ, অজয় চ্যাটার্জী,সজল প্রসাদ রায় কে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ায় তাদেরকে তৃণমূলের জেলা সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। সেইসঙ্গে রবিবার খ্রিস্টান কমিউনিটির ১০০ জন আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তাদের মধ্যে শুভজিৎ জানা কে সভাপতি, রোহিত জানাকে সহ-সভাপতি ও অভিজিৎ জনাকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়েছে বলে জানালেন তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি।

তিনি বলেন খ্রিস্টানদের নিয়ে যে কমিটি গঠন করা হয়েছে ওই কমিটিতে আর কারা থাকবেন তা ওই তিনজন বসে ঠিক করবেন। সেই সঙ্গে তিনি বলেন দলের জেলা কমিটিতে আরো কয়েকজনকে বিভিন্ন পদের দায়িত্ব দেওয়া হবে সেটা সাংবাদিক সম্মেলন করে জানানো হবে। তিনি বলেন দলের শ্রমিক সংগঠনের রাজ্য সভানেত্রী দোলা সেন এর নির্দেশ অনুযায়ী শৈলেন্দর সিং কে তৃণমূলের জেলা শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক করা হয়েছে ও দলের জেলা কমিটির সম্পাদক করা হয়েছে। সেই সঙ্গে তাঁকে শুধু খড়গপুর শিল্পাঞ্চল নয় জেলার বিভিন্ন এলাকায় কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে।