আগামী দুই সপ্তাহে ভোট চাইতে ময়দানে নামবেন অমিত শাহ-জেপি নাড্ডা, আসবেন বঙ্গ সফরে

0

কলকাতা : কয়েক মাসের মধ্যেই বাংলায় বিধানসভা নির্বাচন। তাই তার আগে রাজ্য বিজেপি শক্তিকে মজবুত করছে করতে কেন্দ্রীয় নেতৃত্বের বাংলা সফরে লাইনে লেগেছে। আগামি ৩০ জানুয়ারি দুই দিনের সফরে ফের বাংলায় আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। উল্লেখ্য, এর আগে গত ডিসেম্বরের ১৯ তারিখ বাংলা সফরে এসেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। ঠিক তার ৪১ দিনের ব্যবধানে ফের বাংলা সফর অমিত শাহের। এমনকি শোনা যাচ্ছে, ফেব্রুয়ারির ১১ ও ১২ তারিখ ফের বাংলায় সফরের কথা রয়েছে তাঁর।

এবারের সফরসূচিতে রয়েছে ইসকন মন্দিরে দর্শন ও বিজেপির রথযাত্রায় যোগদান। এছাড়াও তিনি যাবেন নদিয়া-বনগাঁ, হাওড়া শহর ও উলুবেড়িয়ায়। সেখানে একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। ৩০ জানুয়ারি ইসকন মন্দির দর্শনের পর ঠাকুরনগরে সভা করে ওইদিন রাতেই দলীয় নেতৃত্বের সঙ্গে কলকাতায় বৈঠক সারবেন। তার পরদিন ৩১ জানুয়ারি উলুবেড়িয়ায় রোড শো করবেন তিনি। তারপর জনসভা করবেন হাওড়ার ডুমুরজলায়। ওই সময় বিজেপির রথযাত্রা শুরু হলে তাতেও যোগ দেবেন স্বরাষ্ট্রমন্ত্রী বৃহস্পতিবার স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসূচি জানালেন বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো।

ফেব্রুয়ারিতে অমিত শাহের সফরের আগে ৫ ফেব্রুয়ারি ২ দিনের জন্য বঙ্গ সফরে আসতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। বাংলার প্রতি বিধানসভা কেন্দ্রে পরিবর্তন যাত্রা। ৫ ফেব্রুয়ারি পরিবর্তন যাত্রার সূচনা করবেন নাড্ডা। এর আগে ৯ জানুয়ারিও পশ্চিমবঙ্গ সফরে এসেছিলেন নাড্ডা। কাটোয়ায় কৃষক সুরক্ষা অভিযানের সূচনা করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।