এবার ‘ শুভেন্দুর গড়ে’ পা রাখবেন অভিষেক, চড়ছে রাজনৈতিক উত্তেজনা

0

পূর্ব মেদিনীপুর: বাংলায় তৃণমূল বনাম বিজেপির তক্কর যতটা না হচ্ছে তার থেকে বেশী কাদাছোঁড়াছুড়ি হচ্ছে তৃণমূল নেতা বনাম সদ্য বিজেপিতে যোগদানকারী শুভেন্দুর অধিকারীর মধ্যে। রবিবার কুলতলির সভা থেকে কড়া ভাষায় শুভেন্দুকে আক্রমণ করে একাধিক চ্যলেঞ্জ ছরে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী নির্বাচনের আগে এবার শুভেন্দুর গড়ে গিয়ে কাঁথির কলেজ মাঠে জনসভা করবেন অভিষেক।

জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর মামুদ হোসেন জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ৬ফেব্রুয়ারি কাঁথির কলেজ মাঠে জনসভা করবেন। রাজনৈতিক মহলের মতে অধিকারী বাড়ি থেকে ঢিল ছোঁড়া দূরত্বে এই সভা বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে। জেলা যুব তৃণমূল সভাপতি সুপ্রকাশ গিরি বলেন, “সম্ভাব্য ৬ ফেব্রুয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায় কাঁথির কোন এক মাঠে জনসভা করবেন। আগে শুভেন্দু অধিকারী জেলায় সভা করতেন বলে তিনি কাউকে জেলায় ঢুকতে দিতেন না। উনি টাকা কামানোর জন্য জেলাটা লিজে নিয়েছিলেন। টাকা কামানো হয়ে গিয়েছে তাই চলে গিয়েছেন।” সেই সভার প্রস্তুতি  এখন তুঙ্গে।

বলা ভালো যে বিজেপিতে যোগদান করার পর থেকে শুভেন্দু অধিকারী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না নিয়ে ‘তোলাবাজ ভাইপো’ বলে প্রতিটি সভা থেকে কটাক্ষ করেছেন। তবে এই কথার পাল্টা জবাব দিয়েছেন অভিষেক। শুভেন্দুর গড়ে গিয়ে আগেই চ্যলেঞ্জ ছুঁড়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় কয়েকদিন আগেই ঘোষণা করে গিয়েছেন নন্দীগ্রাম থেকে তিনিই দাঁড়াবেন প্রার্থী হিসাবে। পাল্টা চ্যলেঞ্জ ছুঁড়ে শুভেন্দুও জানিয়েছেন তিনি যদি মমতাকে ‘হাফ লাখ’ ভোটে হারাতে না পারেন তবে তিনি রাজনীতি ছেড়ে দেবেন। এই সমস্ত কিছুর পরেও সারদা-নারদা নিয়ে যে ভাবে অভিষেক-শুভেন্দু একে অপরকে আক্রমণের তীর ছড়ছেন তাতে বাংলার রাজনীতি আরও তোলপাড় হচ্ছে। তবে এবার শুভেন্দুর গড়ে গিয়ে কি বোমা ফাটান অভিষেক সেটাই এখন দেখার পালা।