তবে কি অমিত শাহের সভা থেকে তৃণমূলে বড়সড় ভাঙন! ইঙ্গিতপূর্ত মন্তব্য দিলীপ ঘোষের

0

কলকাতা: গত ডিসেম্বরে অমিত শাহের সভায় বিজেপিতে যোগ দিয়েছিলেন তৃণমূলের হেভিওয়েট নেতা শুভেন্দু অধিকারী। যদিও তিনি বিজেপি যাচ্ছেন তা আগে থেকেই নিশ্চিত ছিল। তাঁর সঙ্গে আরও চার বিধায়ক বিজেপিতে যান ওইদিন। তারপর শেষ একমাসে বঙ্গ রাজনীতির পরিস্থিতি অনেকটাই বদলেছে। শোনা যাচ্ছে আগামি ৩০ জানুয়ারি অমিত শাহের সভা থেকে ঘাসফুল শিবিরে বড়সড় ভাঙন ধরতে পারে। কারণ এবারের তালিকা লম্বা।

এবার সেই ভাঙন ধরারই ইঙ্গিত দিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। শুক্রবার সকালে নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে আসেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। সেখানে তিনি নানান কথা তুলে ধরেন সকলের সামনে। এই নিয়ে দিলীপ ঘোষ বলেন, ”চমক তো আছেই। এখন বিজেপি মানেই চমক। দিল্লিতে মোদীজি উন্নয়নে চমক দিচ্ছেন। আমরা এখানে সংগঠনে চমক দিচ্ছি। যত নির্বাচন এগিয়ে আসবে আরও চমক বাড়বে। স্বাভাবিকভাবে বাংলায় পরিবর্তন হতে যাচ্ছে। সাধারণ মানুষ থেকে শুরু করে অন্যান্য পার্টির লোক বিজেপিতে আসতে চাইছেন। সেই কারণে আমরাও দরজা খুলে রেখেছি”।

এবার কারা জয়েন করছেন। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,”সেই লিস্ট এখনও আমার কাছে আসিনি। অনেক লিস্ট ঘুরে বেড়াচ্ছে। কোনটা হিট হবে বোঝা যাচ্ছে না। আর অমিত শাহ মানেই চমক”।