বিজেপিতে যোগদানের পরই ‘গদ্দার’ অ্যাখ্যা পেলেন ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার

0

ডায়মন্ড: ২১ এর নির্বাচনকে ঘিরে তোলপাড় বঙ্গ রাজনীতি। রাজ্যের শাসক দল তৃণমূল ও বিরোধী দল বিজেপি একে অপরকে টেক্কা দিতে ব্যস্ত। এর মধ্যে চলছে দলবদলের পালা, মঙ্গলবার বারুইপুরের সভায় শুভেন্দু-রাজীবের উপস্থিতিতে বিজেপিতে যোগ দিলেন সদ্য দলত্যাগী ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার। আর বিজেপিতে যোগ দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যে শহরজুড়ে দীপক হালদারের বিরুদ্ধে পড়ল ‘গদ্দার বিধায়ক’ লেখা পোস্টার।

স্টেশনবাজার থেকে জেটিঘাট পর্যন্ত জাতীয় সড়কের দুই ধারে ‘গদ্দার বিধায়ক’ লেখা পোস্টার দেখা যায়। পোস্টারে লেখা রয়েছে, “ডায়মন্ড হারবারের গণদেবতাকে আড়াল করে কত টাকার বিনিময়ে বিক্রি হলে? গদ্দার বিধায়ক জবাব দাও।” সোমবারই স্পিড-পোস্টের মাধ্যমে তৃণমূলের উচ্চ নেতৃত্বের কাছে পদত্যাগপত্র পাঠিয়ে দল ছাড়েন দীপক। তারপর গুঞ্জন সত্যি করে যোগ দেন গেরুয়া শিবিরে। মুকুল-শুভেন্দু-রাজীবের উপস্থিতিতে গেরুয়া পতাকা হাতে তুলে নেন।

Diamond Harbour

শুধু এই পোস্টারই নয়, দীপকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগও তোলা হয়েছে। জাহাজ ইউনিয়ন থেকে টাকা নেওয়া এবং টাকার বিনিময়ে কাজ পাইয়ে দেওয়ারও অভিযোগ করা হয়েছে ওই পোস্টারে। তৃণমূলের একাধিক নেতার মতো দীপক হালদারও অনেক দিন থেকেই ‘বেসুরো’ ছিলেন তিনি। বেশ কয়েকদিন তৃণমূলের দলীয় কোনও কর্মসূচিতে যোগ দেননি তিনি। আসন্ন নির্বাচনের আগে বেসুরো তৃণমূল নেতাদের বিজেপিতে যোগদানের হিড়িক দেখে অনেকেই বলছেন শাসক দল বেশ কিছুটা চাপে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here