প্রবীর ঘোষালকে মাত দিতে মাস্টার প্ল্যান মমতার! উত্তরপাড়ার ভোটের ময়দানে নামাবেন ইস্টবেঙ্গলের সৌমিককে

0

উত্তরপাড়া: ২১ এর বিধানসভা নির্বাচনকে ঘিরে বঙ্গ রাজনীতি এখন সরগরম। চলছে দলবদলের পালা, অন্যদিকে শাসকদল তৃণমূলেও যোগদান করছেন বিশিষ্ট ব্যক্তিত্বরা। কয়েকদিন আগেই উত্তরপাড়ায় তৃণমূলের প্রাক্তন বিধায়ক প্রবীর ঘোষাল ছিলেন ‘বেসুরো’। তার বিরুদ্ধে এবার কলকাতা ময়দানের ক্লাব ইস্টবেঙ্গলের হয়ে খেলা সাইডব্যাক সৌমিক দে-কেই সামনে চাইছে দিদি। ২১ এর ময়দানে উত্তরপাড়া থেকে ভোটে দাঁড়াবেন সৌমিক।

তিনি উত্তরপাড়ার ছেলে, সেখান থেকে বড় হওয়া এবং ইস্টবেঙ্গলের ঘরের ছেলে হয়ে ওঠা। এখন তৃণমূল দলে থেকে এলাকায় ভালোই কাজ করছেন সৌমিক। ‘দুয়ারে সরকার’ প্রকল্পের কাজ চলাকালীন বেশ সক্রিয় ছিলেন সৌমিক। প্রসঙ্গত, কয়েকদিন আগেই সাংবাদিক বৈঠক ডেকে দলের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগড়ে দেন প্রবীর ঘোষাল। সেই সঙ্গে তিনি কোর কমিটির সদস্য পদ ও জেলা মুখপাত্রের পদ থেকে ইস্তফা দেন।

শনিবার ৩০ জানুয়ারি অমিত শাহের পাঠানো বিমানে দিল্লি গিয়ে বিজেপিতে যোগ দেন তিনি। রাজনীতিতে এবার এসে গেল ময়দানি ফুটবল। বাঙালির ফুটবল আবেগকে কাজে লাগিয়ে উত্তরপাড়াতে সৌমিককেই নামাতে পারেন মুখ্যমন্ত্রী। কোতরং, উত্তরপাড়া এলাকায় ওপার বাংলা থেকে আসা মানুষরা সংখ্যাগরিষ্ঠ। লাল হলুদ সমর্থকদের কাছে বেশ প্রিয় সৌমিক, উত্তরপাড়ার ঘরের ছেলে হওয়ায় তাকে সামনে রাখলে ঘাসফুল শিবিরেরই যে লাভ হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here