“বাংলায় পদ্ম ফুটবেই এবং বাংলার মানুষ মমতাকে টাটা জানাবে দ্রুত” বঙ্গের মাটি থেকে হুংকার নাড্ডার

0

মালদা: বিধানসভা নির্বাচন ঘিরে বঙ্গের রাজনীতি তুঙ্গে। চলছে একে অপরকে টেক্কা দেওয়ার লড়াই। নতুন বছরের শুরু থেকেই ঘন ঘন রাজ্যে আসছেন বিজপির শীর্ষ নেতৃত্বরা। বিজেপির এখন পাখির চোখ বাংলার শাসনভার নিজেদের হাতে নেওয়া। ঠিক এই কারণেই বঙ্গে সভা করতে আবারও রাজ্যে এসেছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডআ। রাজ্যে এসেই আবারও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমন করে বলেছেন মমতাকে টাটা করার জন্য বাংলার মানুষ প্রস্তুত। অপেক্ষা করতে হবে শুধু সময়ের।

বিজেপি সর্বভারতীয় সভাপতি সাহাপুরের মাঠে বসে ৩৬ জন কৃষকের সঙ্গে কৃষকদের সঙ্গে ‘সহভোজে’ সেরেছেন। খাদ্য তালিকায় ছিল খিচুড়ি, পালং শাক, চাটনি। নাড্ডার সঙ্গে ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষে। কৃষকদের সঙ্গে একসঙ্গে খেয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি বলেন, ‘কৃষকের ভালবাসা মিশে আছে খিচুড়িতে’,। বিগত সফরে কৃষকের বাড়িতে বসে মধ্যাহ্ন ভোজ সেরেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সেই সঙ্গে তিনি বলেছেন মমতাই রাজ্যের কৃষকদের কেন্দ্রের কৃষি প্রকল্প থেকে বঞ্চিত করেছে। তিনি তোপ দেগে বলেন কেন্দের দেওয়া টাকা কৃষকরা পাননি শুধুমাত্র বাংলার মুখ্যমন্ত্রী জন্য। বাংলার কৃষকদের সঙ্গে খুব অন্যায় করা হয়েছে বলেও অভিযোগ করেছেন নাড্ডা।

বিজেপির সর্বভারতীয় সভাপতি নাড্ডা আরো বলেছেন অন্যান্য রাজ্যের কৃষকরা কেন্দ্রের সমস্ত সুবিধা পেলেও শুধুমাত্র মমতার জন্য বঞ্চিত হয়েছেন বাংলার কৃষকরা। বিজেপি ক্ষমতায় এসে কৃশকদের সমস্ত ক্ষতি পূরণ করে দেওয়া হবে বলেই জানান তিনি। তিনি তোপ দেগে তৃণমূলের বিরুদ্ধে বলেন রাজ্যে শুধু পিসি ভাইপোর রাজত্ব চলছে যা বাংলার মানুষ ভালো চোখে নেয়নি। মমতাকে টাটা করার সময় এসে গিয়েছে । আসন্ন নির্বাচনে মানুষ সেটা বুঝিয়ে দেবে এবং বাংলায় পদ্ম ফুটবেই বলে মন্তব্য করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here