শুধু বিজেপিতে নয় তৃনমূলেও চলছে যোগদান মেলা: শাসকদলে যোগ দিলেন বিশিষ্ট সমাজসেবী

0

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর:  শুক্রবার মেদিনীপুর শহরের ফেডারেশন হলে এক অনুষ্ঠানে মেদিনীপুর সদর ব্লকের ও মেদিনীপুর শহরের বিশিষ্ট সমাজসেবী তথা প্রাক্তন মেদিনীপুর সদর ব্লক কংগ্রেসের সভাপতি পঙ্কজ পাত্র আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তাঁর হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দেন তৃনমূলের পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির সভাপতি অজিত মাইতি।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক দিনেন রায়, তৃণমূল কংগ্রেসের নেতা সুজয় হাজরা, গোপাল সাহা, মহম্মদ রফিক ও বিশ্বনাথ পাণ্ডব ।সমাজসেবী পঙ্কজ পাত্র এর হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দেওয়ার পর তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি বলেন পঙ্কজপাত্র কংগ্রেস কর্মী হিসেবে শুধু নয় একজন সমাজসেবী হিসাবে মেদিনীপুর সদর ব্লকের ও মেদিনীপুর শহরবাসীর কাছে পরিচিত ছিলেন।তিনি বিপদে-আপদে মানুষের পাশে ছুটে যেতেন। তিনি মানুষের সেবা করার সময় রাজনীতির রং দেখতেন না। প্রতিদিন তিনি মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ছুটে আসতেন অসহায় মানুষদের পরিষেবা দেওয়ার জন্য । তাই তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ায় দলের পক্ষ থেকে তাকে স্বাগত জানানো হয় এবং দলের হয়ে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে বলে অজিত মাইতি জানান।

সমাজসেবী পঙ্কজ পাত্র বলেন, “আমি মানুষের পাশে রয়েছি আগামী দিনেও মানুষের পাশে থাকব। আগামী দিনে মানুষের জন্য আরও বেশি করে কাজ করার জন্য আমি স্বেচ্ছায় কংগ্রেস দল ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছি। বর্তমান পরিস্থিতিতে তৃণমূল কংগ্রেসকে আরো শক্তিশালী করে তোলার জন্য এবং মানুষকে ভালোভাবে পরিষেবার দেওয়ার জন্য আমি তৃণমূল কংগ্রেসে যোগদান করেছি ।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে হাতকে শক্তিশালী করে তোলার জন্য,তার আদর্শে অনুপ্রাণিত হয়ে তৃনমূলের পতাকা হাতে নিয়েছেন বলে পংকজ পাত্র জানান।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here