বিপর্যয়ের আগের রাতেও স্বামীর সাথে কথা বলেছিলেন, উত্তরাখন্ডে স্বামীর খোঁজে কাতর স্ত্রী

0

পুরুলিয়া : কয়েক দিন আগে উত্তরাখন্ডের চামোলি জেলায় হিমবাহের ধস নেমে আসায় কার্যত তছনছ হয়ে যায় গোটা জনচত্ত্বর। আর এই পরিস্থিতিতে বাংলা তথা দেশের মানুষ চিন্তায় রয়েছে, কারণ অনেকের পরিজনেরা কাজ করতে চান উত্তরাখন্ডে। ইতিমধ্যেই পশ্চিমবঙ্গের তিন ঠিকাশ্রমিক সেই বিপর্যয়ের পর নিখোঁজ। আর এবার সেই সংখ্যাটা বেড়ে দাঁড়াল পাঁচে।

জানা গিয়েছে, পুরুলিয়ার আরশা থানার বাগানডি গ্রামের দুই বাসিন্দা অশ্বিনী তন্তুবায় এবং শুভঙ্কর তন্তুবায় উত্তরাখন্ডে নিখোঁজ হয়ে গিয়েছেন। পরিবারের তরফ থেকে জানা গিয়েছে, অর্থ উপার্জনের জন্য পরিযায়ী শ্রমিক হিসেবে কাজ করতে গিয়েছিলেন এই দুই যুবক। কিন্তু উত্তরাখন্ডের বিপর্যয়ের পর তাদের কোনও হদিশই মেলেনি। জানা গিয়েছে, বিপর্যয়ের আগের দিন রাতে স্বামী শুভঙ্করের সাথে কথা হয়েছিল স্ত্রীয়ের। আর আজ স্বামীর এমন নিখোঁজের খবর পেয়ে ভেঙে পড়েছেন স্ত্রী।

এদিকে পরিবারের সূত্রে জানা গিয়েছে, প্রচুর জায়গায় খোঁজ করেও কোনও সুরাহা মেলেনি। এমনকি, যে ঠিকাদারের অধীনে তারা কাজ করত, তিনিও কোনও জবাব দিতে পারছেন না। পরিবারের উপার্জনকারী দুই সদস্যের এমন অবস্থায় দিশেহারা হয়ে গিয়েছে পুরুলিয়ার সেই পরিবার। এই মুহূর্তে রাজ্য প্রশাসনের তরফ থেকে সাহায্য প্রার্থনা করছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here