“বাংলা প্রধানমন্ত্রীর হৃদয়ে জায়গা করে নিয়েছে”, ‘পরিবর্তনের রথযাত্রা’র সূচনায় বললেন নাড্ডা

0

বীরভূম: বিজেপির পরিবর্তনের রথযাত্রার সূচনা করতে ফের বঙ্গ সফরে এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জিপি নাড্ডা। মঙ্গলবার তারাপীঠে পূজো দিয়ে পরিবর্তনের রথযাত্রার সূচনা করে তিনি। সূচনা করতে গিয়েই প্রধানমন্ত্রী বাংলা প্রীতির কথা জনসম্মুখে তুলে ধরেন তিনি – ‘বাংলা তাঁর (প্রধানমন্ত্রী) হৃদয়ে জায়গা করে নিয়েছে।’ উল্লেখ্য দুদিন আগেই বঙ্গ সফরে এসেছিলেন জেপি নাড্ডা।

এদিন জেপি নাড্ডা বলেন, ”প্রধানমন্ত্রী বাংলায় কখনও খালি হাতে আসেন না। বাংলা তাঁর হৃদয়ে জায়গা করে নিয়েছে। ৬৭৫ কিমি হাইওয়ে হবে কলকাতা থেকে শিলিগুড়ি পর্যন্ত। প্রধানমন্ত্রী বাংলার কথা ভাবেন। বাংলার চা বাগানের জন্য এক হাজার কোটি টাকা দেবে কেন্দ্রীয় সরকার। এটা কিন্তু মুখের কথা নয়।” চা বাগান শ্রমিকদের কথাও যে প্রধানমন্ত্রীর নজরে রয়েছে তা বঙ্গবাসীকে স্মরণ করিয়ে দেন। আরও বলেন, “বাংলার ২০ লাখ লোকের ঘরে জল পৌঁছে দেওয়ার প্রকল্পের সূচনা করেছেন প্রধানমন্ত্রী। এবার আপনারাই ঠিক করুন বাংলায় আসল পরিবর্তন চাইছেন কি না!”

 

কাটমানি, আমফান দুর্নীতি, নিয়েই ফের মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন তিনি। বলেন, “মমতা দিদির আমলে বাংলায় শুধু কাটমানির রাজনীতি হয়েছে। আম্ফানে দুর্গতদের জন্য ২৭০০ কোটি টাকা দিয়েছিল কেন্দ্রীয় সরকার। কিন্তু সব টাকা খেয়ে ফেলেছে তৃণমূলের নেতারা। গরীব মানুষের চাল চুরি করে নিয়েছে তৃণমূলের নেতারা। আয়ুস্মান ভারত থেকে বাংলা মানুষ বঞ্চিত। এখানকার কৃষকদের দুরাবস্থা আমি চোখে দেখতে পারিনি। বাংলার কৃষকরা প্রত্যেকে ১৮ হাজার টাকা পাবে। প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here