“চা চক্র চালিয়ে যান, মমতা চক্র থেকে বাঁচুন” খড়গপুরে চা চক্রে যোগ দিয়ে মমতাকে আক্রমণ নাড্ডার

0

পার্থ খাঁড়া, মেদিনীপুর: মঙ্গলবার তারাপীঠে তারা মায়ের পুজো দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। অনুব্রতর গড় থেকে শুরু করেছেন বিজেপি পরিবর্তন যাত্রার কর্মসূচীর। তাঁর পর আজ অর্থাৎ বুধবার খড়গপুরের কলাইকুণ্ডায় চা চক্রে যোগ দিয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। চা চক্র থেকেই শাসকদলকে তীব্র আক্রমণ করেছেন তিনি।

চা চক্রে যোগ দিয়ে নাড্ডা বলেছেন, “মোদি জি বিকাশের চেস্টা করছেন, মমতা শোষন করছে এমন সরকার এমন নেতাকে আলবিদা বলতে হবে। “বিজেপির সর্বভারতীয় সভাপতি আরও বলেন, “চা চক্র চালিয়ে যান, মমতা চক্র থেকে বাঁচুন। নাড্ডা বিজেপির রাজ্য সভাপতির প্রশংসা করে বলেন, দিলীপ ঘোষ চা চক্রের মাধ্যমে জনসংযোগ করেছে, এর ফলে স্থানীয় সমস্যা সমাধান বেরোয়, চর্চা করে কার্যক্রম ভালো লেগেছে। রাত ১২টার সময় প্রশাসন অনুমতি দিয়েছে।”

বিজেপির সর্বভারতীয় সভাপতি মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে বলেন, “পিসি ভাইপোর গুণ্ডাগিরির পরেও জিতেছে। বিজেপির পঞ্চায়েতে যারা মা মাটি মানুষের নামে জিতে আসে তারা তোলাবাজি, তুষ্টিকরন করে। কৃষকদের জন্য কিছুই ভাবেনা। অন্যায় আর বেশি দিন চলবে না। মমতা যাবে, পদ্ম ফুটবে। আমি যা বলছি তা আপনারা জেনে গেছেন। আয়ুষ্মান ভারত, কিষান সুরক্ষা যোজনা র সুবিধা মিলবে বিজেপি সরকার এলে মমতা সব প্রকল্প আটকাচ্ছে।” নাড্ডা প্রশ্ন তোলেন, ” মমতার এত রাগ কেন? কাটমানি কাটমানি চাল চোর, বালি চোর, ত্রিপল চোর কে?”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here