‘NO VOTE TO BJP’ পোস্টারে ছয়লাপ রাজ্যের বিভিন্ন জেলা

0

কলকাতা: বিভিন্ন রাজনৈতিক সংগঠন যখন নিরঙ্কুশ নির্বাচন করতে ব্যাকুল। বিশেষ করে বিজেপি। অমিত শাহ সেট করা টার্গেট দুশো। কিন্তু আর আগে হুগলিতে ‘নো ভোট টু বিজেপি’ পোস্টারে ছয়লাপ। তাও আবার নরেন্দ্র মোদী সবার ঠিক আগে।

উল্লেখ্য সোমবার হুগলির ব্যান্ডেলের ডানলপ ময়দানে মোদির সভা রয়েছে। তার আগে, আজ হুগলির উত্তরপাড়া সহ বিভিন্ন জায়গায় বিজেপি বিরোধী পোস্টার দেখা যায়। সেই পোস্টারে বিজেপিকে ভোট না দেওয়ার আবেদন জানানো হয়েছে। শুধু হুগলি নয়। এর আগে বর্ধমানেও একই ধরণের পোষ্টার দেখা গিয়েছিল। ‘বিজেপিকে একটিও ভোট নয়। নো ভোট টু বিজেপি’ পোষ্টার ছেয়ে যায় গোটা চত্বর। যদিও এই ধরণের পোষ্টারে কোনো সংগঠনের নাম উল্লেখ করা নেই।

বর্ধমান মিউনিসিপ্যাল বয়েজ স্কুলের গেটের বাইরেও পড়েছে এই পোস্টার।যা নিয়ে শোরগোল পড়েছে বর্ধমান শহরে। ফলে কে বা কারা এই পোস্টার দিয়েছে তা স্পষ্ট নয়। বুধবার ও বৃহস্পতিবার শহরে রথযাত্রা কর্মসূচি । বিজেপির শীর্ষ নেতৃত্ব রয়েছেন শহরে। তার মধ্যেই পোস্টার। ভোটের আগে বিজেপি বিরোধী এই পোস্টার নিঃসন্দেহ চাপে ফে‌রবে। বিজেপির অভিযোগ শাসকদল রাতের অন্ধকারে মানুষকে বিভ্রান্ত করার জন্য এই পোস্টার মেরেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here