তিন মাস চেষ্টা সফল: লক্ষাধিক টাকার ইয়াবা ট্যাবলেট সহ গ্রেপ্তার চোরাচালানকারী

0

বনগাঁ: দক্ষিণ বঙ্গাল সীমা সুরক্ষা বলের অন্তৰ্গত ১৫৮ বাহিনীর সীমা চৌকি হরিদাসপুর, উত্তর চব্বিশ পরগনা জেলার সীমান্ত অঞ্চল থেকে ১০০২ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে এবং চোরাকারবারীকে গ্রেপ্তার করেছে। উদ্ধার হওয়া ইয়াবা ট্যাবলেট গুলোর ভারতের বাজারে আনুমানিক মূল্য ২ লক্ষ ৭০ হাজার টাকা।

২১ শে ফেব্রুয়ারি বিকেল ১৭২০ মিনিটে সেক্টর কলকাতার ১৫৮ তম সীমা সুরক্ষা বলের সীমা চৌকি হরিদাসপুরের জওয়ানরা খেলা ঘর ময়দান সোনালী সাপোর্টিং কমিউনিটি হলের কাছে একটি বিশেষ অভিযান চালায়, একজন ভারতীয় চোরাচালানকারীকে ১০০২ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার চোরাচালানকারীর নাম জাহাঙ্গীর। চোরাকারবারি জানিয়েছে যে, “এই ইয়াবা ট্যাবলেট গুলো ৩ মাস আগে নাসিরের কাছ থেকে নিয়েছিল, তারপরেই নাসির ইয়াবা ট্যাবলেট পাচারের জন্য ধরা পরে এবং জেলে চলে যায় । সেই সময় থেকে আমি এই ট্যাবলেট গুলো আমার বাড়িতে লুকিয়ে রাখি পাচার করার জন্য ,আজ পাচার করতে বের হওয়ার সাথে সাথেই আমাকে সীমা সুরক্ষা বলের জওয়ানরা ধরে ফেলে।”

চোরাকারবারি আরও বলেছিল যে সে তিন মাস ধরে চোরাচালানের চেষ্টা করছে তবে সীমা সুরক্ষা বলের জওয়ানদের বিশেষ নজরদারিতে সফল হতে পারেনি। গ্রেফতার চোরাকারবারিকে ইয়াবা ট্যাবলেট সহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানা বনগাঁতে হস্তান্তর করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here