তৃণমূল ফিল্মস্টারদের সহায়তায় নির্বাচনে জয়লাভ করতে চাইলেও জিততে পারবেন না: দিলীপ ঘোষ

0

পার্থ খাঁড়া, পশ্চিম মেদিনীপুর:  শনিবার খড়গপুর শহরের বোগদা অঞ্চলে মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ চায়ের আলোচনায় যোগ দিয়ে সাধারণ লোকদের সাথে দেখা করেছিলেন। চাইলের আলোচনার সময় দিলিপ ঘোষকেও টিঙ্কল বাজিয়ে কীর্তন খেলতে দেখা গিয়েছিল।

সেখান থেকেই দিলীপ ঘোষ বলেন,  তৃণমূল ফিল্ম তারকাদের সহায়তায় নির্বাচনে জয়লাভ করতে চায়, তবে তাদের উদ্দেশ্যগুলি কখনই পূরণ হবে না। লোকেরা বুঝতে পেরেছে যে নির্বাচনের সময় চলচ্চিত্র তারকারা তাদের দেখা দিয়েছিলেন পরে, তাঁর দর্শন বিরল হয়ে যায়। তিনি আরও বলেছিলেন যে মেদিনীপুরের প্রাক্তন সংসদ সদস্যের উদাহরণ দিয়ে তাঁর দলীয় কার্যালয়টি পাঁচ বছরে মাত্র একবার খোলা হয়েছিল। খুব শীঘ্রই এটি প্রমাণিত হবে বলে কোনও ধারণা ছিল না।

তিনি বলেন, খেলা শুরু হয়েছে। তৃণমূল সমর্থকরা দল থেকে পদত্যাগ করেছেন। তৃণমূল অফিস ভেঙে যাচ্ছে  তাই ভোটে বিজেপির বিজয় নিয়ে কোনও সন্দেহ নেই। ভোটের ব্যবধান নিয়ে উদ্বেগ। শেষ নির্বাচনে তিনি ৬,০০,০০০ ভোটে জিতেছিলেন। এবার তিনি সেই ভোটের চেয়ে বেশি নির্বাচনে বিজয়ী হবেন। প্রদীপ সরকারের দাবি, তাঁর দাবিটি ফাঁকা প্রমাণিত হবে। তিনি খড়গপুর পৌরসভা থেকে চেয়ারম্যানের পদে চলে গিয়েছেন। অচিরেই বিধায়ক পদও যেতে চলেছে।