মুখ্যমন্ত্রী প্রার্থী তালিকা ঘোষণা করতেই তৃনমূলের দলীয় কর্মীরা দেওয়াল লিখনের মাধ্যমে প্রচার শুরু করলেন

0

পার্থ খাঁড়া, মেদিনীপুর: আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে আজ রাজ্য তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে রাজ্যের ২৯৪ টি আসনের মধ্যে ২৯১ টি আসনের প্রার্থী তালিকা ঘোষণা করা হয়। সেই সূত্রে আজ পশ্চিম জেলার ১৫ টি বিধানসভা এলাকায় তৃনমূলের দলীয় কর্মী সমর্থকবৃন্দ এক জোট হয়ে দেওয়াল লিখনের মাধ্যমে দলীয় প্রার্থী র হয়ে নির্বাচনী প্রচার শুরু করে দেয় নিজ নিজ এলাকায়।

পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর সদর বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রদীপ সরকার। নাম ঘোষণার সাথে সাথে প্রদীপ সরকারকে দলের কর্মীরা লাড্ডু দিয়ে মুখ মিষ্টি করায়। এবং বিভিন্ন জায়গায় দেওয়াল লিখনের কাজ শুরু হয়। প্রদীপ বাবু নিজেই দেওয়াল লিখন করেন। ‌মমতা ব্যানার্জি কে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন আগামী দিনে উন্নয়নের উপরে ভোট হবে। খড়গপুর বিধানসভা থেকে অবশ্যই জিতব। পশ্চিম মেদিনীপুরের জেলা সভাপতি তথা পিংলা বিধানসভা র প্রার্থী অজিত মাইতি সাংবাদিক সম্মেলনে জানান যে এই জেলার ১৫ টি আসনে ই আমাদের জিৎ নিশ্চিত।

তিনি আরও বলেন, আমাদের লড়াই শুধুমাত্র বিজেপির বিরুদ্ধে নয়, বাম কংগ্রেসের জোটের বিরুদ্ধে ও লড়াই, ১৫ টির মধ্যে কমপক্ষে ৫ টি আসনে বিজেপিকে তৃতীয় স্থানে নামিয়ে আনবো। পাশাপাশি বাম-কংগ্ৰেস জোটের পক্ষ থেকেও প্রার্থী তালিকা ঘোষণা র পর জেলার বিভিন্ন স্থানে দেওয়াল লিখনের মাধ্যমে প্রচার শুরু করা হয়।