হাই ভোল্টেজ নির্বাচনী প্রচার: আবারও দুদিনের বঙ্গ সফরে আসছেন অমিত শাহ

0

কলকাতা: বঙ্গে শুরু হয়ে গিয়েছে ২০২১ এর হাই ভোল্টেজ নির্বাচনী প্রচার। জোর কদমে লড়াই চলছে ঘাসফুল ও পদ্মের। ক্ষমতা দখল ও ক্ষমতা টিকিয়ে রাখার লড়াই জারি রয়েছে। আর আবারও বঙ্গে নির্বাচনী প্রচারে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। রাজ্য বিজেপি সূত্রে জানা গিয়েছে, চলতি সপ্তাহেই দু’ দিনের সফরে তিনি রাজ্যে আসতে পারেন। ১৩ ও ১৪ মার্চ আসার কথা রয়েছে।

নির্বাচনের তারিখ ঘোষণার পর এটাই হবে শাহের প্রথম সফর। রবিবারেরই বিগ্রেডে সভা করে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপরই আসতে প্রস্তুত মোদির সৈনিক অমিত শাহ। বলা ভালো যে নির্বাচনের দিন ঘোষণা হওয়ার আগেই বিজেপি সূত্রে খবর ছিল যে বাংলার শাসনভার নিজেদের হাতে নেওয়ার জন্য নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণার পর বঙ্গে ১৫ টি করে সভা করবেন প্রধানমন্ত্রী ও অমিত শাহ।

তৃণমূল যেমন চমক দিচ্ছে তেমনি বিজেপিও পিছিয়ে নেই। রবিবারের সবায় বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ভোট যুদ্ধে কে জিতবে সেই অঙ্ক কষা এখন রাজনৈতিক বিশেষজ্ঞদের কাছে যে খুব কঠিন হয়ে উঠছে তা আর বলার অপেক্ষা রাখে না। এছাড়াও বিজেপি সূত্রে খবর রয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ১৮ মার্চ পুরুলিয়া এবং ২০ মার্চ কাঁথিতে জনসভা করবেন।