“মমতা ভবানীপুর থেকে নন্দীগ্রামে গিয়েছেন, আবার কালীঘাটে চলে যাবেন”, কটাক্ষ দিলীপের

0

পার্থ খাঁড়া, মেদিনীপুর: আজ সমস্ত জায়গায় বিজেপি প্রার্থীদের মনোনয়ন জমা দেওয়া চলছে। তাতেই এত মানুষের জনসমাগম হয়েছে, তাতে বোঝা যাচ্ছে সারা বাংলার মানুষ পরিবর্তনের জন্য তৈরি। এমনটাই মনে করছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ভবানীপুর থেকে নন্দীগ্রামে গিয়েছেন, আবার কালীঘাটে চলে যাবেন।”

তবে দলের মধ্যে কার্যকর্তা ও নেতৃত্বদের মধ্যে যে ক্ষোভ অসন্তোষ দেখা দিয়েছে, তা ঠিক হয়ে যাবে, সকলে একসঙ্গে মিলে বিজেপিকে জিতিয়ে রাজ্যে ক্ষমতায় আনবে। আজ বিজেপির মেদিনীপুর ও খড়গপুর মহকুমার বিভিন্ন কেন্দ্রের বিজেপির প্রার্থীগণ মনোনয়নপত্র জমা দিলেন। মনোনয়নপত্র জমা দেওয়ার আগে একটি বিশাল মিছিল শহর পরিক্রমা করে। মিছিলে ছিলেন কৈলাশ বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ।

মিছিলের ফলে যানজট হওয়ায় মোটর সাইকেলে করে জেলাশাসক দপ্তরে ও খড়গপুর মহকুমা শাসকের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিতে আসেন প্রার্থীগণ। অন্যদিকে মিছিল খুবই ধীর গতিতে থাকায় জেলাশাসক দপ্তরে প্রবেশ করতে পারলেন না দিলীপ ঘোষ ও কৈলাশ বিজয়বর্গীয়। ফলে জেলাশাসক দপ্তরের বাইরে থেকেই ফিরে যান দুজনে।