ঝাড়গ্রামের চারটি বিধানসভা আসনেই বিজেপি হাফ লাখ ভোটে জয়লাভ করবে :শুভেন্দু অধিকারী

0

পার্থ খাঁড়া, ঝড়গ্রাম: ঝাড়গ্রামের চারটি বিধানসভা আসনেই বিজেপি হাফ লাখ ভোটে জয়লাভ করবে । মঙ্গলবার বিজেপির পক্ষ থেকে নমিনেশন জমা দেওয়ার দিন ঝাড়গ্রামে মিছিল করতে এসে এই দাবি করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন ঝড়গ্রামেপঞ্চায়েত নির্বাচন, লোকসভা নির্বাচনে বিজেপি জয়লাভ করেছে।  এই জায়গা বিজেপির জায়গা।  এখানকার চারটি আসনেই বিজেপি  হাফ লাখ ভোটে জয়লাভ করবে ।

তিনি আরও বলেন প্রতি একদিন ছাড়া ছাড়া ঝাড়গ্রামে প্রচারে আসবেন । আগামী ২৭শে মার্চ থেকে শুরু হচ্ছে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন। ঝাড়গ্রাম জেলার চারটি বিধানসভা কেন্দ্রে প্রথম দফায় নির্বাচন। কোমর বেঁধে প্রতিটি রাজনৈতিক দল শুরু করেছে তাদের কর্মসূচি। এমনকি ঘোষণা হয়েছে প্রার্থী তালিকাও। মঙ্গলবার বিজেপি ঝাড়গ্রাম জেলার ৪টি বিধানসভার প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিলেন। নয়াগ্রাম বিধানসভার প্রার্থী বকুল মূর্মূ, গোপীবল্লভপুর বিধানসভার প্রার্থী সঞ্জিত মাহাতো, ঝাড়গ্রাম বিধানসভার প্রার্থী সুখময় শতপতি, বিনপুর বিধানসভার প্রার্থী পালান সরেন মঙ্গলবার মনোয়ন পত্র জমা দেন। ঝাড়গ্রাম জেলা বিজেপির কার্যালয় থেকে কয়েক হাজার কর্মী সমর্থক নিয়ে বর্নাঢ্য পদযাত্রা করে মনোয়ন জমা দিতে আসেন প্রার্থীরা।

এই পদযাত্রায় উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। শুভেন্দু অদিকারী জানান, ঝাড়গ্রামের চারটি বিধানসভা আসনেই বিজেপি হাফ লাখ ভোটে জয়লাভ করবে।